বিনোদনসিনেমা

এই করেই শেষ বলিউড! সালমান-শাহরুখের পরে অজয় দেবগণ, আসছে দক্ষিণের ঝেড়ে তৈরী ‘দৃশ্যম ২’

বিজয় সালগাঁওকরকে মনে আছে তো? হ্যাঁ, সেই বিজয় যে দশম শ্রেণির পরীক্ষা পাশ করতে পারেননি, সেই বিজয় যে তাঁর পরিবারকে নিয়ে ২ অক্টোবর পানাজি গিয়েছিলেন এবং সেই বিজয় যে তাঁর পরিবারের ভালোর জন্য আইজি মীরা দেশমুখের সঙ্গে ‘লড়াই’য়ে নেমেছিলেন। সেই বিজয় সালগাঁওকর ফের একবার দর্শকদের কাছে আসছেন। ঠিকই দেখছেন, খুব শীঘ্রই আসতে চলেছে অজয় দেবগণ (Ajay Devgn) অভিনীত জনপ্রিয় ছবি ‘দৃশ্যম’এর দ্বিতীয় পার্ট ‘দৃশ্যম ২’ (Drishyam 2)। মঙ্গলবার অভিনেতা নিজে ছবির মুক্তির তারিখ ঘোষণা করেছেন।

২০১৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল অজয় দেবগণ, তাব্বু অভিনীত ‘দৃশ্যম’ ছবিটি। ক্রাইম থ্রিলার জঁরের এই ছবিটি দর্শকমনে বিশেষ জায়গা করে নিয়েছিল। এবার সেই ছবিরই দ্বিতীয় ভাগ আসতে চলেছে। ‘দৃশ্যম ২’ ছবিতে অজয় দেবগণ এবং তাব্বু ছাড়াও শ্রিয়া শরণ, অক্ষয় খান্না, ঈশিতা দত্ত এবং রজত কাপুরকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। সূত্র মারফৎ জানা যাচ্ছে, মঙ্গলবারই হায়দরাবাদে ছবির শ্যুটিং শেষ হয়েছে। এরপরই মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

Drishyam Hindi

অজয় দেবগণের এই সুপারহিট ছবিটি মোহনলাল অভিনীত জনপ্রিয় মালায়ালম ছবি ‘দৃশ্যম’এর হিন্দি রিমেক। দক্ষিণী ছবিটির সিক্যুয়েল গত বছর ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল। এবার চলতি বছরের ১৮ নভেম্বর সেই ছবির হিন্দি রিমেক মুক্তি পেতে চলেছে।

‘দৃশ্যম’ ছবিতে দেখা গিয়েছিল, চারজন সদস্যের এক সুখী পরিবারের জীবন বদলে দেয় তাঁদের বড় মেয়ের সঙ্গে হওয়া একটি দুর্ভাগ্যজনক ঘটনা। এবার দেখার, ‘দৃশ্যম ২’তে এই গল্প কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া হয়।

Drishyam Hindi

মঙ্গলবার রাতে পর্দার বিজয় সালগাঁওকর নিজে ছবি মুক্তির তারিখ সামাজিক মাধ্যমে ঘোষণা করেছেন। ছবির নির্মাতাদের তরফ থেকে জানানো হয়েছে, ‘ভারতীয় সিনেমার অন্যতম চর্চিত চরিত্র বিজয় সালগাঁওকর এই বছর ১৮ নভেম্বর আমাদের ফের এক রোমাঞ্চকর যাত্রায় নিয়ে যাওয়ার জন্য তৈরি হয়ে গিয়েছেন’।

১৮ নভেম্বর অবশ্য শুধুমাত্র ‘দৃশ্যম ২’ই নয়, রাজকুমার রাও অভিনীত ছবি ‘ভিড়’ও বড় পর্দায় মুক্তি পাবে। অনুভব সিনহার পরিচালিত এই ছবিতে রাজকুমার রাওয়ের পাশাপাশি ভূমি পেডনেকর এবং দিয়া মির্জাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

Related Articles

Back to top button