খবরগসিপবিনোদনসিনেমা

বলিউডে কাজ নেই, করছেন গুটখার বিজ্ঞাপন, ১৮ কোটির বাড়ি কিনে ঋণের বোঝায় চিন্তিত অজয় দেবগন!

বলিউড (Bollywood) নামটা শুনলেই সবার আগে মাথায় আসে সুপারহিট সমস্ত তারকাদের কথা। সিনেমায় অভিনয়ের দৌলতেই কোটি কোটি টাকার মালিক প্রায় প্রত্যেকেই। রাজপ্রাসাদের মত বাড়ি এলাহী গাড়ি, দামি পোশাক থেকে শুরু করে সবেতেই যেন সাহেবিয়ানা। তবে অনেক সময় ঠাঁট বাট বলে রাখতে গিয়ে শেষ মেশ ঋণের দায়ে ঝুঁকতে হয় বলি তারকাদের। সম্প্রতি শোনা যাচ্ছে এমনই নাকি হাল হয়েছে অজয় দেবগন (Ajay Devgan) এর।

কোটি টাকার নতুন বাড়ি থেকে এলাহী দামের বিলিতি গাড়ি সবই কিনে চলেছেন অজয় দেবগন। সিনেমায় অভিনয় করে যায় না হলেও প্রয়োজনে ঋণ নিয়ে বাড়িয়ে চলেছেন সম্পত্তির পরিমাণ। কেন এমন কথা বলছি? কারণ দু বছর আগেই মুম্বাইযে জুহুতে সাড়ে ৪৭ কোটি টাকা খরচ করে রাজকীয় একটি বাংলো কিনেছিলেন অভিনেতা। তবে সব টাকাটা পকেট থেকে দেননি, বরং মোটা টাকা ঋণ নিয়েছেন বাড়ি কেনার জন্য।

Ajay Devg

যেমনটা জানা যাচ্ছে ২০২০ সালে কাপোলে কোঅপারেটিভ হাউজিং সোসাইটির অন্তর্গত বাংলো কিনেছিলেন অভিনেতা। গতবছর অর্থাৎ ২০২১ সালের ৭ই মে তাকে জমির মালিকানাও দিয়ে দেওয়া হয়ে গিয়েছে। কিন্তু বাড়ি কেনার পর এপ্রিল মাসেই আবার লোন নিয়েছেন তিনি। তাও আবার অল্প স্বল্প নয় ১৮.৭৫ কোটি টাকা লোন নিয়েছেন তিনি। তাহলেই ভাবুন কত কোটির ঋণের বোঝা রয়েছে অভিনেতার ঘাড়ে।

তবে নতুন বাড়ি কেনা নিয়ে কোনো রকম মন্তব্য করেননি অজয় দেবগন। এখনও নিজের পুরোনো বাড়ি অর্থাৎ শিবশক্তি বাংলোই তাঁর ঠিকানা। মেয়ে ও স্ত্রী পরিবার নিয়ে এখানেই থাকেন তিনি। এই বাংলোটিও ৬০ কোটি টাকার বিনিময়ে কিনেছিলেন অজয় দেবগন। হয়তো আগামী দিনে পরিবার সহ মুম্বাইয়ের নতুন বাড়িতে চলে যেতে পারেন তিনি।

Ajay Devgan in RRR

প্রসঙ্গত, গতমাসে মুক্তি পাওয়া সুপারহিট দক্ষিণী ছবি আরআরআর এ দেখা গিয়েছে অজয় দেবগণকে। ছবিতে  তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। আর এবার সম্প্রতি মুক্তি পেয়েছে‘রানওয়ে ৩৪’ ছবিটি। এই ছবিতে শুধুই অভিনয় না, সাথে পরিচালনার কাজ করেছেন তিনি। কিন্তু এই ছবিটি সেভাবে হিট হয়নি, বা বলা ভাল বক্স অফিসে সেভাবে ছাপ ফেলতে ব্যর্থ হয়েছে।

Related Articles

Back to top button