ছবিবিনোদনসিনেমা

বয়কটের মাঝে রিলিজের আগেই রেকর্ড! ‘Drishym 2’তে কত দক্ষিণা পেলেন টাবু-অক্ষয়, রইল তালিকা

গত ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ‘দৃশ্যম ২’ (Drishyam 2)। অজয় দেবগণ, তাব্বু অভিনীত এই ছবির প্রথম ভাগ দর্শকদের দারুণ পছন্দ হয়েছিল। দ্বিতীয়ভাগটি দেখার জন্য মুখিয়ে ছিলেন তাঁরা। ছবি রিলিজের আগেই অনেক চলচ্চিত্র বিশেষজ্ঞেরা বলেছিলেন, ‘দৃশ্যম ২’এর হাত ধরেই বলিউডের সুদিন ফিরবে। ঠিক তেমনটাই হল। বক্স অফিসে রীতিমতো ঝত তুলেছে এই সিনেমা। ইতিমধ্যেই প্রায় ৬৫ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে অজয়দের ছবি। এবার দেখা যাক, সুপারহিট এই সিনেমায় অভিনয় করে অজয়, তাব্বুরা কত টাকা (Cast fees) পকেটে ভরেছেন!

Take a look at the cast fees of Drishyam 2

ম্রুণাল যাদব (Mrunal Jadhav) – ‘দৃশ্যম ২’এ অজয়ের মেয়ে অনুর চরিত্রে অভিনয় করেছেন ম্রুণ্নাল যাদব। বিজয় এবং নন্দিনী অর্থাৎ অজয় এবং শ্রিয়ার ছোট মেয়ে এখন বেশ বড় হয়ে গিয়েছে। দর্শকদের বেশ পছন্দও হয়েছে ম্রুণালের অভিনয়। জানা গিয়েছে, ‘দৃশ্যম ২’এর জন্য ২০-৫০ লাখ টাকা নিয়েছেন তিনি।

Mrunal Jadhav in Drishyam

ঈশিতা দত্ত (Ishita Dutta) – অজয় এবং শ্রিয়ার বড় মেয়ে অঞ্জুর চরিত্রে অভিনয় করেছেন ঈশিতা। মীরা অর্থাৎ তাব্বুর ছেলে স্যামের সঙ্গে অঞ্জুর একটি কানেকশন রয়েছে। তাঁর দর্শকরা তো জানেনই, স্যামের খোঁজ চলেছে ‘দৃশ্যম’এর দুই ভাগ ধরে। মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে, অঞ্জুর চরিত্রের জন্য ১.২ কোটি টাকা নিয়েছেন ঈশিতা।

Ishita Dutta in Drishyam

রজত কাপুর (Rajat Kapoor) – ‘দৃশ্যম ২’ ছবিতে তাব্বু অর্থাৎ মীরার স্বামীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে রজত কাপুরকে। দর্শকদের বেশ পছন্দ হয়েছিল তাঁর অভিনয়। শোনা গিয়েছে, রজত এই ছবির জন্য ১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

Rajat Kapoor in Drishyam

অক্ষয় খান্না (Akshaye Khanna) – ‘দৃশ্যম’এ ছিলেন না অক্ষয়। দ্বিতীয়ভাগে দর্শকদের সঙ্গে পরিচয় করানো হয়েছে তাঁর চরিত্রের। আইজি তরুণের চরিত্রে দেখাঁ গিয়েছে এই অভিনেতাকে। নিখোঁজ স্যামের তদন্তে মীরার সঙ্গে দেখা যাবে তরুণকে। আইজি তরুণের চরিত্রে অভিনয়ের জন্য অক্ষয় ২.৫ কোটি টাকা নিয়েছেন বলে জানা গিয়েছে।

Akshaye Khanna in Drishyam 2

শ্রিয়া শরণ (Shriya Saran) – বিজয় সালগাঁওকরের স্ত্রী নন্দিনীর চরিত্রে অভিনয় করেছেন শ্রিয়া। নিজের পরিবারকে সুরক্ষিত রাখার জন্য বিজয়ের মতোই নন্দিনীও যে কোনও সীমা অতিক্রম করতে পারে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘দৃশ্যম ২’র জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন শ্রিয়া।

Shriya Saran in Drishyam

তাব্বু (Tabu) – ‘দৃশ্যম’এর আইজি মীরা ‘দৃশ্যম ২’তেও আছেন। ছেলে স্যামের খোঁজে নিজের সবটুকু উজাড় করে দিয়েছেন মীরা। ছবিতে তাব্বুর অভিনয় দর্শকদের দারুণ পছন্দ হয়েছে। শোনা গিয়েছে, ‘দৃশ্যম ২’র জন্য ৩.৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন এই বলি সুন্দরী।

Tabu in Drishyam

অজয় দেবগণ (Ajay Devgn) – যাকে ছাড়া ‘দৃশ্যম’ হতোই না, সেই বিজয় সালগাঁওকরের চরিত্রে অভিনয় করেছেন অজয়। নিজের পরিবারকে সুরক্ষিত রাখার জন্য সব কিছু করতে পারে বিজয়।

Ajay Devgn in Drishyam 2

‘দৃশ্যম’ ছবিতে দর্শকদের মন জয় করার পর দ্বিতীয় ছবিতে ফের কামব্যাক করেছেন বিজয় থুড়ী অজয়। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এই ছবির জন্য ৩০ কোটি টাকা নিয়েছেন বলিউড সুপারস্টার।

Related Articles

Back to top button