খবরগসিপবিনোদনসিনেমা

বেড়েই চলেছে টাকার খাই! RRR এ কয়েক মিনিট মুখ দেখিয়েই কোটি টাকা পারিশ্রমিক অজয়-আলিয়ার

বলিউডের (Bollywood) অভিনেতা অভিনেত্রীদের সুপারহিট ছবির দৌলতে জনপ্রিয়তার পাশাপাশি কোটিপতি হয়ে গিয়েছেন। এক একটা ছবির জন্য কয়েক কোটি থেকে শুরু করে কয়েকশো কোটি টাকা পর্যন্ত পান তারকারা। আর এই ভারী অংকের পারিশ্রমিকের তালিকায় রয়েছেন অজয় দেবগন (Ajay Devgan) থেকে আলিয়া ভাটের (Alia Bhatt) মত তারকারাও। সম্প্রতি বলিউডের গন্ডি পেরিয়ে দক্ষিণী ছবি ‘RRR’ এ অভিনয়ের সুযোগ পেয়েছেন দুজনেই।

বিখ্যাত দক্ষিণী ছবি ‘বাহুবলি (Bahubali)’ এর পরিচালক এস এস রাজামৌলি পরিচালনা করছেন ‘আরআরআর’ ছবিটির। যেখানে দক্ষিণী সুপারস্টার জুনিয়ার এনটিআর, রাম চরণ এর মত অভিনেতারাও থাকছেন। তবে তাদের পাশাপাশি কয়েক মিনিটের জন্য গেস্ট চরিত্রে দেখা যাবে অজয় ও আলিয়াকে। যদিও আলিয়াকে ছবির নায়িকা করা হয়েছে তবে গোটা ছবিতে মেরে কেটে ২০ মিনিট মত দেখা যাবে তাকে।

তবে অভিনয়ের সময় কম হলেও পারিশ্রমিক দিতে কিন্তু কোনো কিপ্টেমি করেননি পরিচালক মশাই! জানলে আপনিও অবাক হবেন ক্যামিও চরিত্রে অভিনয়ের জন্যই কয়েক কোটি টাকা পাবেন আলিয়া ও অজয় দুজনেই। অর্থাৎ কয়েক মিনিট অভিনয়ের জন্যই কয়েক কোটি! কিন্তু ঠিক কত টাকা? এই প্রশ্ন অনেকের মনেই হচ্ছে। আজ আপনাদের জন্য সেই প্রশ্নের উত্তর নিয়েও হাজির হয়েছি।

যেমনটা জানা যাচ্ছে ২০ মিনিটের কম অভিনয় করলেও ৯ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন আলিয়া। অবশ্য অজয় দেবগনও এদিক থেকে কোনো অংশে কম যান না। গেস্ট হিসাবে ছবিতে তাকে দেখা গেলেও ৩৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি। মাত্র ৭ দিনের শুটিংয়ের জন্যই নাকি এই বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা। অর্থাৎ প্রতিদিনের শুটিংয়ের জন্য ৫ কোটি টাকা।

প্রসঙ্গত, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ছবির বাজেট সাধারণত একটু বেশিই থাকছে বিগত কয়েক বছর ধরে। আর বিগ বাজেটের ছবিগুলি শুধু দক্ষিণী অঞ্চলে নয় বরং গোটা ভারত এমনকি বিদেশেও ভালো ব্যবসা করছে। বাহুবলি ছবিটি একই প্রায় ৩৬০০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছিল গোটা পৃথিবীতে। তেমনি ‘RRR’ ছবিটিও দারুন ব্যবসা করবে বলেই আশা রাখেন পরিচালক।

Related Articles

Back to top button