গসিপবিনোদন

উঠতি বয়সে যা খুশি করছে ,নষ্ট হয়ে যাচ্ছে একদম ! কাজল কন্যা নাইসাকে নিয়ে বিস্ফোরক অজয় দেবগন

অজয় দেবগন, বর্তমান সময়ে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে, সবাই এই নামটি জানে এবং এটিকে অনেক সম্মান করে। অজয় দেবগনের বর্তমান সময়ে অর্থের কোন অভাব নেই, যার কারণে তিনি অত্যন্ত বিলাসবহুল এবং বিলাসবহুল জীবনযাপন করেন। অজয় দেবগন আজকের সময়ে যেখানেই আছেন, তা শুধুমাত্র এবং শুধুমাত্র তার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার কারণে। বলিউডে অজয় দেবগনের অনেক সম্মান এবং শ্রদ্ধা আছে, কিন্তু এই সময়ে অজয় দেবগনকে অনেক লোকের কথা শুনতে হচ্ছে। অভিনেতা হিসেবেও যেমন সফল তেমনি তিনি সফল একজন বাবা হিসেবে। বাবা ও স্বামী হিসেবেও যে তিনি সেরা সেটা স্ত্রী কাজলও বহুবার বলেছেন।

অজয় দেবগনের অভিনয় যাত্রা এখন পর্যন্ত চমৎকার হয়েছে কারণ তিনি বলিউডে অনেক সুপারহিট ছবি দিয়েছেন এবং অনেক নাম কুড়িয়েছেন। অজয় দেবগন দীর্ঘদিন ধরে শিরোনামেও রয়েছেন, এর কারণ হল সম্প্রতি অজয় দেবগন সম্পর্কে একটি বিষয় জানা গেছে যে তার নিজের মেয়ে নাইসা দেবগনের কারণে তাকে লোকের কথা শুনতে হয় এবং অনেক কিছু সহ্য করতে হয়। এ কারণেই বর্তমানে পুরো ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসব নিয়ে আলোচনা হচ্ছে। অজয় দেবগন বলতে পারেন যে তার মেয়ে নাইসার বদনাম বা তার অভ্যাসের কারণে লোকেদের শুনতে হয়।

অজয়ের একমাত্র কন্যা নাইসাকে নিয়ে অজয়ের অনেক স্বপ্ন। অজয় ও নাইসাকে বহুবার দেখা গেছে মিষ্টি মধুর মুহূর্তে ক্যামেরা বন্দি হতে। বেশ কয়েক বছর আগেও মেয়েকে বিদেশে পড়াশুনো করতে পাঠানোর সময় নাইসাকে ( Nysa Devgan ) সঙ্গ দিয়েছিলেন বাবা অজয়। কিন্তু বিদেশে গিয়ে ভারতীয় সংস্কৃতিকে এক্কেবারে ভুলে মেরে দিয়েছেন নাইসা ,যে কারণে মাঝেমাঝেই সমালোচনার স্বীকার হন কাজল এবং অজয়।

Ajay Debgan Kajol Daughter Nysa Debgan

এই প্রসঙ্গে অজয় দেবগনের মত , ”ছেলে মেয়েদের মানসিকতা বোঝা কঠিন! কখন যে তারা কি চায় সেটা মা-বাবার পক্ষে বোঝা মুশকিল। বাবা হয়ে অনেকটাই বুঝি সন্তানদের সাথে ভালোভাবে মন খুলে না মিশলে তারা ঠিক সাহস পায় না নিজের ভালো খারাপ শেয়ার করার। মেয়ের সাথে সবসময় ক্যারিয়ারের ব্যাপারে আলোচনা হয়। ও কি চায় সেটা জানার চেষ্টা করি। আপাতত উচ্চশিক্ষার জন্যই ও প্রস্তুত। ভবিষ্যতে অভিনয় করতে চাইলে সেটা ওর সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে’।”

Related Articles

Back to top button