খবরগসিপবিনোদনসিনেমা

দুঃসময়ে পাশে নেই সহঅভিনেতা, শাহরুখের ব্যক্তিগত সমস্যায় হাত সরিয়ে নিলেন অজয় দেবগন!

বলিউডের সেলেব্রিটিদের মধ্যে কখনো বন্ধুত্বভাব তো কখনো আবার শত্রুতা এমন খবর হামেশাই আসে। তবে দুঃসময়ে একেঅপরের পাশে এসে দাঁড়াতে বলেন না কেউই।  অবশ্য  ব্যতিক্রম নিশ্চই রয়েছে। এমাসের শুরুতে বলিউডের শাহরুখপুত্র আরিয়ান খান (aryan khan) মাদককাণ্ডে জেলে যাবার পর থেকেই দুঃসময় শুরু হয়েছে কিং খানের। একাধিক সেলেব্রিটি তাঁর পাশে দাঁড়িয়েছেন তবে এবার কি অজয় দেবগন (ajay devgan) পাশে দাঁড়ালেন না শাহরুখের?

ছেলের গ্রেফতার হবার খবর পেয়েই বিদেশে চলা শুটিং বাতিল করে দেশে ফিরেছিলেন শাহরুখ খান (shahrukh khan)। ছেলে আরিয়ানের চিন্তায় কার্যত ঘুম উড়েছে খান পরিবারের। নামি উকিলের সাহায্যে ছেলেকে জেল থেকেই ছাড়ানোর চেষ্টা করছেন শাহরুখ-গৌরী। তবে বারবার ব্যর্থ হচ্ছেন। এমতাবস্থায় নিজের সমস্ত শুটিং অনির্দিষ্ট কালের  জন্য আপাতত স্থগিত করেছেন বাদশাহ। কিন্তু এখানেই আপত্তি বেঁধেছে সহ অভিনেতা অজয় দেবগনের সাথে।

অজয় দেবগনের সাথে একটি পান মশলার বিজ্ঞাপনি শুটিংয়ের কথা ছিল শাহরুখের। কিন্তু সেই শুটিং আপাতত করতে পারবেন না। এই প্রসঙ্গে বিস্ফোরক দাবি করে বসেছেন স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল রাশিদ খান (KRK)। তাঁর দাবি, শাহরুখ খানের ব্যক্তিগত সমস্যার জন্য নিজের শুটিংয়ের তারিখ পিছোতে রাজি নন। বিতর্কিত এই মন্তব্যের কারণে চর্চা শুরু হয়েছে বলিউডে।

KRK slams Sunny Leone gets trolled himself

কেআরকে এর আগেও বহুবার বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন। এর আগেও অজয় দেবগনের ছবি রিলিজের আগে তাকে নিয়ে মিথ্যে প্রচার করেছেন। তাই কেৰ্কেৰ মন্তব্যকে খুব একটা গুরুত্ব দিতে নারাজ কেউ। বলিউডের কিছু জন তথা অজয় ঘনিষ্ঠ লোকেদের মতে এটা প্রচারের আলোয় থাকার চেষ্টা মাত্র।

প্রসঙ্গত, শাহরুখ খানের দুঃসময়ে সেলেব্রিটি থেকে শুরু করে অভিনেতার ভক্তরাও পাশে রয়েছে। সালমান খান নিজে  বহুবার শাহরুখের বাড়িতে গিয়েছেন। ভক্তরাও মন্নতের বাইরে ‘আমরা তোমার সাথে আছি শাহরুখ খান’ স্লোগান তুলেছে। এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ডিং হয়েছে ‘We stand with you SRK’।

Related Articles

Back to top button