গসিপবিনোদনসিনেমা

মেয়ে লুকিয়ে প্রেম করলে বন্দুক নিয়ে গুলি করে দিতে পারেন অজয় দেবগণ! জানিয়েছিলেন কাজল

বলিউডের অন্যতম সেরা জুটিদের কথা উঠলে অজয় ( Ajay Devgan) কাজল (Kajol) -এর নাম উঠে আসাটা খুবই স্বাভাবিক। সে ‘দিল ক্যায়া কারে’ হোক বা ‘ইশক’, নব্বইয়ের দশকে অজয় আর কাজলকে একে-অপরের বিপরীতে দেখতে পছন্দই করতেন দর্শকরা। কয়েক দশক ধরে জমিয়ে সংসার ও করছেন বলিউডের এই বিখ্যাত জুটি। তাদের দুই সন্তান। অজয় কাজলের কন্যা নাইসা (Nysa Devgan) এবং ছেলে যুগ।

ব্যস্ততার মাঝেও বাবা মা হিসেবে তাদের কিছু দায়িত্ব থেকেই যায়। সম্প্রতি, একটি টক শোতে এসেছিলেন কাজল, সেখানেই তাকে জিজ্ঞেস করা হয় যদি তিনি জানতে পারেন তাঁর মেয়ে নাইসা লুকিয়ে প্রেম করছে, সেইমুহূর্তে ঠিক কী করবেন তিনি? প্রশ্ন করা মাত্রই উত্তর দিয়ে দিয়েছিলেন নায়িকা। যা শুনে সঞ্চালক রীতিমতো ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়েছিলেন।

Ajay Debgan Kajol Daughter Nysa Debgan

‘ফিট আপ উইথ দ্য স্টারস’ অনুষ্ঠানেই এমন প্রশ্ন ক্রা হয় কাজলকে যার উত্তরে অভিনেত্রী বলেছিলেন, ‘আমার কথা বাদ দাও৷ একবার যদি নাইসার বাবা অর্থাৎ অজয় জানতে পারেন তার লুকোনো প্রেমের কথা বন্দুক নিয়ে দরজায় দাঁড়িয়ে থাকবেন৷ ‘

Kajol Nysa

প্রসঙ্গত, এর আগেও কাজল জানিয়েছিলেন মেয়ে অন্তঃ প্রাণ অজয়৷ নাইসাকে কার্যত চোখে হারান তিনি। সম্প্রতি ১৮ তে পা দিয়েছেন তারকা কন্যা নাইসা। জন্মদিনে নাইসার ছবি শেয়ার করে অজয় লিখেছিলেন, ‘শুভ জন্মদিন প্রিয় নাইসা। এরকম ছোট খুশিই পারে এখনকার কঠিন সময়ে মুখে হাসি ফোটাতে।’ সঙ্গে বর্তমানে যারা করোনা আক্রান্ত তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেন অজয়।

nysa kajal ajay devgan

১৯৯৯ সালে কেরিয়ারের শীর্ষে থাকার সময়তেই অজয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজল। ২০০৩ সালে জন্ম হয় নাইসার। এরপর ২০১০ সালে পৃথিবীতে আসে অজয়-কাজলের ছোট ছেলে যুগ।

Related Articles

Back to top button