বিনোদনভিডিওসিনেমা

বক্স অফিস কাঁপাতে মহাকালের ভক্তরূপে হাজির অজয়, গায়ে কাঁটা দেওয়া ‘ভোলা’র টিজারে উচ্ছসিত আমজনতা

বলিউডের সুপারস্টারদের মধ্যে অন্যতম অজয় দেবগন (Ajay Devgan)। গত বছর হাতেগোনা কয়েকটি সিনেমা বাদে প্রায় প্রত্যেকটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে যে ক’টি সিনেমা বক্স অফিসে ভালো ব্যবসা করেছে, তার মধ্যে একটি হল অজয়, তাব্বু (Tabu), শ্রিয়া শরণ অভিনীত ‘দৃশ্যম ২’। বয়কটের মরসুমেও বক্স অফিসে ঝড় তুলেছিল সেই ছবি। এবার সেই ছবির রেশ কাটতে না কাটতেই দুর্দান্ত অ্যাকশনে ভরপুর ‘ভোলা’ (Bholaa) নিয়ে হাজির হলেন অভিনেতা।

মঙ্গলবার প্রকাশ্যে এসেছে বি টাউনের ‘সিংঘম’এর নতুন ছবি ‘ভোলা’র টিজার (Bholaa teaser)। ইতিমধ্যেই ছবির বেশ কয়েকটি পোস্টার প্রকাশ করা হয়ে গিয়েছিল। দর্শকরা টিজারের অপেক্ষাই করছিলেন। আর বলাই বাহুল্য, ‘ভোলা’র প্রথম ঝলক দেখে একেবারে বাকরুদ্ধ হয়ে গিয়েছেন তাঁরা। বহু প্রতীক্ষিত এই সিনেমার প্রথম ঝলক দেখেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা।

Bholaa, Bholaa teaser, Ajay Devgn, Tabu, Bollywood, movie, entertainment, ভোলা, ভোলা টিজার, অজয় দেবগণ, তাব্বু, বলিউড, সিনেমা, বিনোদন

অজয় এমন একজন অভিনেতা যাকে এর আগেও বহু ছবিতে দমদার অ্যাকশন করতে দেখা দিয়েছে। কিন্তু বেনারসের ব্যাকড্রপে নির্মিত এই ছবিতে অভিনেতাকে একেবারে নতুনভাবে দেখা গিয়েছে। বলিউড সুপারস্টারকে যে ছবিতে বেশ ইনটেন্স অবতারে দেখা যাবে তা বোঝা গিয়েছে টিজার দেখেই।

‘ভোলা’র টিজার ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অজয়। পর্দার ‘সিংঘম’ ক্যাপশনে লিখেছেন, ‘যখন একজন চট্টান, ১০০ জন শয়তানের বিরুদ্ধে লড়বে। ‘ভোলা’র টিজার রিলিজ করে গিয়েছে’। ছবির প্রথম ঝলকেই দেখা যাচ্ছে, খলনায়কদের বিরুদ্ধে মহাদেবের মতোই ত্রিশূল হাতে লড়ছেন অজয়।

Bholaa, Bholaa teaser, Ajay Devgn, Tabu, Bollywood, movie, entertainment, ভোলা, ভোলা টিজার, অজয় দেবগণ, তাব্বু, বলিউড, সিনেমা, বিনোদন

‘দৃশ্যম ২’র পর ‘ভোলা’র টিজার দেখেও দর্শকদের বেশ ভালোলেগেছে। একের পর এক কমেন্ট করে সেকথা জানাচ্ছেন তাঁরা। একজন নেটিজেন যেমন লিখেছেন, ‘অজয় রিমেক ছবি করলেও দারুণভাবে করছেন’। আর একজন আবার লিখেছেন, ‘৩টি জাতীয় পুরস্কার জয়ী অজয় দেবগণের আরও একটি ব্লকবাস্টার ছবি’।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)


প্রসঙ্গত, ‘ভোলা’য় অজয়ের সঙ্গেই দেখা যাবে তাবুকেও। ‘দৃশ্যম ২’র মতোই এই ছবিতেও পুলিশের উর্দি গায়েই দেখা যাচ্ছে অভিনেত্রীকে। টিজারে তাবুরও বেশ কিছু অ্যাকশন দৃশ্য চোখে পড়েছে। অজয়ের মতো তাঁকেও যে ছবিতে দমদার অ্যাকশন মোডে দেখা যাবে তা বেশ বুঝতে পারছেন দর্শকরা। অজয়-তাবু ছাড়াও ‘ভোলা’য় শরদ কেলকার, দীপক ডোবরিয়াল, মাকরন্দ দেশপান্ডের মতো শিল্পীদের দেখা যাবে। জনপ্রিয় দক্ষিণী ছবি ‘কাইথি’র অনুকরণে তৈরি এই ছবি আগামী ৩০ মার্চ মুক্তি পাবে।

Related Articles

Back to top button