বলিউডে শোকের ছায়া, অজয় দেবগন হারালেন নিজের ঘনিষ্ঠ আপনজনকে


বলিউড অভিনেতা  অজয় দেবগনের পরিবারে শোকের ছায়া। প্রয়াত অজয় দেবগনের ভাই তথা চলচ্চিত্র নির্মাতা অনিল দেবগন। সোমবার রাতে মারা গিয়েছেন তিনি, মঙ্গলবার একটি টুইটে একথা জানিয়েছেন অভিনেতা। অজয় দেবগনের সাথে ২০০২ সালে রাজু চাচা ও ২০০৫ সালে ব্ল্যাকমেলের মত ছবিতে একসাথে অভিনয় করেছিল তার  ভাই অনিল। এদিন ভাইয়ের মৃত্যুর খবর জানালেও কিভাবে মৃত্যু হয়েছে তা জানাননি অভিনেতা  অজয় দেবগন।

ভাইয়ের প্রয়ানে শোক প্রকাশ করে অজয় দেবগন ভাইয়ের একটি ছবি শেয়ার করেছেন ও লিখেছেন “আমি গতকাল রাতে আমার ভাই অনিল দেবগণকে হারিয়েছি। তার এই অকাল মৃত্যুতে পরিবার হৃদয়ভোগেন হয়ে পড়েছে। তার উপস্থিতি অজয় দেবগন এফ ফিল্মস (ADFF ) ও আমি খুব মিস করব। তার আত্মার চির শান্তি কামনা করি “। সাথে অভিনেতা আরো লিখেছেন “মহামারীর কারণে আমাদের  প্রার্থনা সভা অনুষ্ঠিত হবে না।

প্রসঙ্গত, “ইতিহাস”, “প্যার তো হোনা হি থা” ইত্যাদি ছবিতে অজয় দেবগনের সহকারী পরিচালকের কাজ করেছিলেন অনিল দেবগন। মুখ্য চরিত্রে ছিলেন অজয় দেবগন। অজয় দেবগন ও অনিল দেবগনের বাবা বিরু দেবগন গত বছর মে মাসে মারা গিয়েছেন। অজয়  ও তার বাবা ইশক, জান, হাকিকত, দিলওয়ালে, জিগার, ফুল অউর কাঁটে ইদ্যাদি ছবিতে একসাথে কাজ করেছিলেন। অজয় দেবগণকে শেষ বার “তানহাজি : দ্য আনসং ওয়ারিয়রে ” দেখা গিয়েছিল। 


Like it? Share with your friends!

588
588 points