ছোট্ট ক্রপটপে তুমুল ডান্সে মেতেছে কাজল কন্যা, ভিডিও ধুকপুকানি বাড়ছে নেটিজেনদের


বলিউডের (Bollywood) অভিনেতা অভিনেত্রীদের নিয়ে যেন আগ্রহের শেষ নেই নেটিজন তথা ফ্যানেদের। সেলেব্রিটিদের সাথে তাদের সন্তানদের খুঁটিনাটি সব বিষয়েতেই যেন গসিপের খোঁজ পাওয়া যায় বি টাউনে। বলিউড অভিনেতা অজয় দেবগন (Ajay Debgan) ও অভিনেত্রী কাজলের (Kajol) কন্যা নাইসাকে দেবগণকে (Nysa Debgan) নিয়েও চর্চার শেষ নেই। মাঝে মধ্যেই কাজল কন্যাকে নিয়ে নানান চর্চার সূত্রপাত হতে দেখা যায়।

Ajay Debgan Kajol Daughter Nysa Debgan

সম্প্রতি ফের বি টাউনে জোর চর্চায় উঠে এসেছে অজয় ও কাজল কন্যা নাইসা দেবগন। নেপথ্যে নাইসার একটি দুর্দান্ত নাচের ভিডিও। এমনিতেই বলিউডে ষ্টার কিডদের নিয়ে চর্চার শেষ নেই। ছোট বেলা থেকেই সেলেব্রিটিদের থেকে কোনো অংশে কম যায় না এই ষ্টার কিডরা। নাইসাও তার ব্যতিক্রম নয়, মা বাবার সূত্রে ইতিমধ্যেই সেলেব কন্যা তিনি।

যত দিন যাচ্ছে ততই যেন সুন্দরী যুবতীতে পরিণত হচ্ছেন নাইসা। রূপ যৌবন উপচে পড়ছে কাজল কন্যার। আর এরই মাঝে বান্ধবীদের সাথে নাইসার নাচ সোশ্যাল মিডিয়াতে আসতেই তুমুল ভাইরাল হয়ে পড়েছে। যা নাইসাকে ফের চর্চায় তুলে এনেছে। ভাইরাল ভিডিওটিতে ছোট্ট ক্রপ্টপে তুমুল নাচতে দেখা যাচ্ছে কাজল কন্যা নাইসাকে। শরীরী হিল্লোলে বাকি বান্ধবীদের থেকে আলাদাই নজর কেড়েছে নাইসা।

Ajay Debgan Kajol Daughter Nysa Debgan

ইংরেজি গানের তালে ক্রপ টপ আর জিন্স পরে নাচার সময় উঁকি দিচ্ছে ক্লিভেজ। এদিকে উন্মুক্ত নাভি তো রয়েছেই। এমন বোল্ড নাচের ভিডিও কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই ফের নেটিজেনদের কটাক্ষের মুখ পড়তে হয়েছে কাজল কন্যাকে। অনেকের মতে এই বয়সেই ছোটো ছোটো পোশাকে এমন নাচ খুব একটা মানানসই নয়। অবশ্য এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার সমালোচনার মুখে পড়তে হয়েছিল নাইসাকে।

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan ♡ (@nysadevganx)

প্রসঙ্গত, জানা যায় কিছুদিন আগেই নাইসার দাদু অর্থাৎ অজয় দেবগনের  বাবার মৃত্যু হয়েছে। তারপর থেকেই একেবারে মনমরা ও বিদ্ধস্ত হয়ে পড়েছিল নাইসা। তাই  মেয়ের মন ভালো করতে বাইরে বান্ধবীদের সাথে পাঠানো হয়েছে। সেখানে গিয়েই খুশিতে বান্ধবীদের সাথে নাচে মেতে উঠেছে নাইসা।


Like it? Share with your friends!

647
647 points