অভিনেত্রী কাজলকে বিয়ে করলেও অজয় দেবগনের সম্পর্ক ছিল বলিউডের আরো ৭ অভিনেত্রীর সাথে

Last updated:

বলিউড অভিনেতা অজয় দেবগন, ইন্ডাস্ট্রির সিংহম নামেও পরিচিত তিনি। অজয় দেবগন অভিনেত্রী কাজলকে বিয়ে করেছেন। হাজারো সম্পর্কের ভিড়ে ২১ বছরের ও বেশি সময় ধরে একসাথে আছেন অজয় দেবগন ও কাজল তাদের জুটি ইন্ডাস্ট্রিতে বেশ চর্চিত। কিন্তু জানলে হয়তো অবাক হবেন বলিউডের এই সিংহমের শুধুমাত্র কাজলের সাথে সম্পর্ক ছিল না। আরো বেশ কয়েকজন অভিনেত্রীর সাথে সম্পর্ক ছিল অজয় দেবগনের।

এমনকি একটা সময় ছিল যখন অজয় দেবগনের জন্য পাগল ছিল এক দুজন নয় পাগল ছিল বলিউডের ৫ নায়িকা। এমনকি কারিশমা কাপুর, রাবিনা টন্ডন ও কাজলের মধ্যে লড়াই ও হয়েছিল অজয় দেবগণকে নিয়ে। অনেকেই হয়তো জানেননা বলিউডের সিংহমের সম্পর্ক গুলি সম্মন্ধে, আসুন আজ জেনে নিন অজয়  দেবগনের সম্পর্ক গুলির সম্মন্ধে।

১. রবিনা টন্ডন

 

 

অজয় দেবগন ও রবিন টন্ডনকে “ফুল অউর কাঁটে ” ছবিতে একসাথে দেখা গিয়েছিল। সেই সময় দারুন হিট হয় ছবিটি সাথে অজয়  দেবগন একজন সফল অভিনেতা হিসাবে প্রতিষ্ঠিত হন বলিউডে। এরপরেও রবিনা টন্ডনের সাথে একাধিক ছবি করেছিলেন অজয় দেবগন, যেখানে দুজনের মধ্যে মনের মিল ছিল চোখে পড়ার মত। দুজনের সম্পর্ক নিয়ে যথেষ্ট আলোচনা চলতে থাকে। যদিও অজয় দেবগন কিছুদিন পরে অন্য এক অভিনেত্রীর প্রেমে পরে যান। তবে শোনা যায়, রবিনা নাকি এতটাই ভালোবেসে ফেলেছিলেন অজয় দেবগণকে যে আত্মহত্যা করতে চেয়েছিলেন।

২. কারিশমা কাপুর

 

 

“জিগার ” ছবিতে কাজ করার সময় অজয় দেবগন কারিশমা কাপুরের প্রেমে পড়ে যান। এতটাই  প্রেমে পরে যান যে তিনি পরবর্তী ছবিতে কাজের জন্য প্রযোজকদেরকে তার বিপরীতে কারিশমা কাপুরকে নেবার জন্য সুপারিশ করতে থাকেন। এরপর অজয় ও কারিশমার জুট ৩-৪ টি ছবি করে ফলে আরো গাঢ় হয়েছিল দুজনের সম্পর্ক। এই প্রেম বেশিদিন স্থায়ী হয়নি।

৩. কাজল

 

“হলচল” ছবিতে কাজল ও অজয় কে একসাথে কাজ করতে দেখে গিয়েছিল। যদিও অজয়  তখন কারিশমার প্রেমে পাগল ছিলেন তবুও শুটিং চলাকালীন কাজল ও অজয়ের মধ্যে সম্পর্ক ধীরে ধীরে গাঢ় হয়। পরে কারিশমা কাজলের সাথে অজয়ের সম্পর্কের কথা জানতে পারেন। যার ফলে কারিশমার সাথে অজয়ের সম্পর্ক ভেঙ্গে যায়। বর্তমানে অভিনেতা অজয় দেবগন কাজলের সাথেই রয়েছেন দীর্ঘ ২১ বছরেরও বেশি সময় ধরে।

৪. মনীষা কৈরালা

 

 

বলিউড অভিনেত্রী মনীষা কৈরালার সাথেও অজয় দেবগনের সম্পর্কের কথা শোনা যায়। জানা যায় বেশ ঘনিষ্ঠ ছিলেন দুজনে। “ধনবান “ছবিতে মনীষা ও অজয়  একসাথে কাজ করেন সেই সময়ই দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। তবে সম্পর্কটি ছিল একতরফা মনীষা অজয়কে মন থেকে চাইলেও অজয় কারিশমার প্রেমে পাগল ছিলেন। যার ফলে মনীষার সাথে সেই ভাবে সম্পর্ক গড়ে ওঠেনি অজয় দেবগনের।

৫. কঙ্গনা রানাউত

 

“ওয়ানস আপ অন এ টাইম ” ছবিতে ২০১০ সালে একপর্যায় দেখা গিয়েছিল অভিনেত্রী কঙ্গনা রানাউত ও অজয় দেবগণকে। ছবির পাশাপাশি দুজনের মধ্যে  অফস্ক্রিন  রোমান্সও শুরু হয় ছবি চলাকালীন। তবে দুজনের সম্পর্কে বেশি দূর গড়ায়নি। অজয়ের স্ত্রী কাজল এই ব্যাপারে জানতে পেরে কঙ্গনার সাথে অজয়ের ছবি বাতিল করিয়ে দেন।

৬. কাজল আগারওয়াল

অজয় দেবগণকে বর্তমানে বেশিরভাগই সিংহম নাম চেনেন। সিংহম ছবিতে অভিনয়ের সূত্রেই অভিনেত্রী কাজল আগারওয়ালের সাথে পরিচয় অজয় দেবগনের। ছবি চলাকালীন দুজনের সম্পর্ক নিয়ে আলোচনাও হয়  তুঙ্গে। তবে বর্তমানে দুজনকে নিয়ে তেমন আলোচনা হয়না।

৭. ইলিয়ানা ডিক্রুজ

 

 

ইলিয়ানার সাথে অজয় দেবগনের সম্পর্ক বেশ চর্চিত হয়েছে বি-টাউনে। বর্তমানে দুজনেই খুব ভালো বন্ধু, তবে একসময় শোনা যায় দুজনের সম্পর্কের জল্পনা বি-টাউনের চর্চার বিষয় ছিল। দুজনের মধ্যে ঘনিষ্ঠতা এতটাই বেড়েছিল যে অজয় দেবগনের বিবাহিত জীবনে এর প্রভাব পড়েছিল। তবে কাজল সংবেদনভাবে ব্যাপারটি সামলেছেন ও নিজেদের সম্পর্ক টিকিয়ে রেখেছেন।

৮. রাকুল প্রীত সিং 

 

 

দে দে প্যার দে ছবিতে অজয় দেবগন ও রাকুল প্রীত সিং একসাথে কাজ করেছিলেন। ছবিটি শুটিং চলাকালীন দুজনের কেমিস্ট্রি শিরোনামে উঠেএসে। যদিও এই খবরে বিরক্ত হয়েছিলেন অজয় পত্নী কাজল। তবেঅজয় ও রাকুল প্রীতের খবরটি ছবির মুক্তি পাবার পরে পরে হারিয়ে গিয়েছিল।