গসিপছবিবিনোদন

সৌন্দর্যে বিশ্বসুন্দরীকেও টেক্কা দেবে ঐশ্বর্য রাইয়ের ভাইয়ের বৌ! বিশ্বাস না হলে রইল ভাইরাল ছবি

ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya rai bachchan) সৌন্দর্য নিয়ে চর্চা সারা বিশ্ব জুড়েই চলতে থাকে। কিন্তু খুব কম মানুষই জানেন যে তার ভাইয়ের বৌ সৌন্দর্যের দিক থেকে কোনও বলিউড অভিনেত্রী তো দূরের কথা বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাইয়ের থেকেও কম নন। প্রাক্তন মিস ওয়ার্ল্ডের ভাইয়ের বৌ শ্রীমা রাই (Shrima Rai) নিজেও একজন বিউটি কুইন। তিনি মিস ইন্ডিয়া গ্লোব 2009-এর মডেল ছিলেন এবং বিজয়ীও হয়েছিলেন।

প্রকৃতপক্ষে, শ্রীমা হলেন ঐশ্বর্য রাই বচ্চনের ভাই আদিত্য রাইয়ের (Aditya Rai) স্ত্রী যিনি তার নিজস্ব ফ্যাশন এবং লাইফস্টাইল ব্লগও চালান। তবে বিয়ের আগে তিনি একজন ব্যাংকার ছিলেন। এর আগে বহু সময় ঐশ্বর্যের সম্পর্কে আমরা আপনাদের নানান তথ্য জানিয়েছি , তবে আজ এই প্রতিবেদনে আমরা কথা বলব তার ভাইয়ের বৌকে নিয়ে। সম্পর্কে শ্রীমার ননদ হন ঐশ্বর্য।

ভারতের ম্যাঙ্গালোরে জন্মগ্রহণ করেন শ্রীমা , আর মার্কিন যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় বেড়ে ওঠেন। তবে ঐশ্বর্যের ভাই আদিত্যকে বিয়ে করার পর তিনি মুম্বাইয়ের বান্দ্রায় চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। শ্রীমা ও আদিত্যর দুই ছেলে শিবংশ রাই ও বিহান রাই। শ্রীমা রাই একজন পাগল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এবং প্রায়ই তার ছবি এবং ভিডিও শেয়ার করেন।

২০১৯ সালের মে মাসে একটি দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে, শ্রীমা রাই তার প্রেমের গল্প সম্পর্কে বিস্তারিত লিখেছেন, কীভাবে তিনি ঐশ্বর্য রাইয়ের ভাই আদিত্যের সাথে দেখা করেছিলেন। তিনি লিখেছেন, “এখানে আমাদের গল্প। আমি ২০ বছর বয়সে ভারতে এসেছিলাম এবং একটি ডিনার পার্টিতে আদিত্যের সাথে দেখা হয়েছিল, যেখানে কিছু পরিবার ম্যাচমেকারের ভূমিকা পালন করার সিদ্ধান্ত নিয়েছিল। আমরা কথা বলেছিলাম, একে অপরকে জানলাম এবং ১ বছর পর বিয়ের সিদ্ধান্ত নিলাম। ”

শ্রীমা ২০১০ সালে টাইমস অফ ইন্ডিয়াকে ঐশ্বর্য রাই বচ্চনের সাথে তার সম্পর্কের কথা বলেছিলেন। তিনি জানান “আমি অ্যাশকে একজন সুপারস্টার হিসাবে দেখি না। সে প্রথমে আমার বোন । আমি খুব কমই অ্যাশ এবং অভিষেকের সাথে দেখা করি। সে যখন আসে তখন আমি সাধারণত কাজে থাকি।”

Related Articles

Back to top button