বিনোদনসিনেমা

উধাও বেবিবাম্প, মা হওয়ার গুজব উড়িয়ে বড় পর্দায় কামব্যাকের আশ্বাস দিলেন ঐশ্বর্য রাই!

বচ্চন পরিবারের বউ বিশ্ব সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। বলিউডের বিগবি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) পুত্র অভিষেক বচ্চন (Abhisekh Bachchan) -র সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। আজও তার রূপের প্রশংসায় পঞ্চমুখ ৮ থেকে ৮০। প্রকৃত সুন্দরীর সংজ্ঞাই যেন তিনি। বিশ্বসুন্দরীর হিসেবে আজও এক ডাকে সকলেই ঐশ্বর্য রাইকেই চেনে।

আজও তার বয়স বাড়লেও বিন্দু মাত্র ভাটা পড়েনি গ্ল্যামারে। তার অতুলনীয় সৌন্দর্য আর ব্যক্তিত্বের জোরে আজও তিনি সক্কলের চোখের মণি। ফের সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয় হয়ে উঠলেন রাই সুন্দরী। সম্প্রতি কালো পোশাকে অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বর্যের একটি ছবি প্রকাশ্যে আসতেই তুমুল জল্পনা শুরু হয়েছিল নেট পাড়ায়।

আসলে কালো বডি হাগিং অফ সোল্ডার এই পোশাকে তাকে বেশ স্বাস্থ্যবতী দেখাচ্ছিল। সেখান থেকেই অনুরাগীদের মনে হয়েছিল রাই সুন্দরীর বেবি বাম্প কিনা। জল্পনা চলে আবার নাকি মা হতে চলেছেন ঐশ্বর্য। দিন কয়েক আগেই ঐশ্বরিয়া রাই এবং অভিষেক বচ্চন তাদের কন্যা আরাধ্যা বচ্চনকে নিয়ে দক্ষিণের সুপারস্টার এস সারথকুমার ও তাঁর পরিবারের সাথে দেখা করতে পুডুচেরি পৌঁছেছিলেন। সরথের মেয়ে ভারালক্ষ্মী তাঁর ইনস্টাগ্রামে ঐশ্বরিয়ার সঙ্গে এই ছবি পোস্ট করতেই বিতর্ক শুরু হয়।

অনেকের বক্তব্য ছিল ঐশ্বর্য হাত দিয়ে বেবি বাম্প আড়ালের চেষ্টা করছেন। অবশেষে বিতর্কের নিষ্পত্তি করলেন অভিনেত্রী নিজেই। এত জলঘোলার পরেও নিজের মা হওয়ার খবর নিয়ে মুখ খোলেননি তিনি। বরং তার ইন্সটাগ্রাম দেওয়ালে স্পষ্ট খুব শিগগিরই বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন ঐশ্বর্য।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফানি খান’ ছবির পর আর বড় পর্দায় দেখা মেলেনি বিগ-বির পুত্রবধূর। দীর্ঘ প্রায় ৩ বছরের টানা বিরতির পর শোনা যাচ্ছে ২০২২ সালে ঐশ্বর্য কামব্যাক করবেন ‘পুণ্যিয়ানি সেলভান’ ছবির মাধ্যমে। ইতিমধ্যেই নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে সেই ইঙ্গিত দিয়েছেন সুন্দরী নায়িকা। ঐশ্বর্য ছাড়াও এই ছবিতে থাকছেন মোহন বাবু, বিক্রম, কার্তি, জয়াম রবি, এবং, তৃষা কৃষ্ণন।

Related Articles

Back to top button