বিনোদনলাইফ স্টাইল

কিভাবে এত সুন্দরী বলি অভিনেত্রীরা! রইল ঐশ্বর্য থেকে দীপিকার সৌন্দর্যের গোপন রহস্য

যে কোনো বয়সের মহিলারাই চান তাদের সৌন্দর্যকে আরো ফুটিয়ে তুলতে ও সৌন্দর্য (Beauty) বজায় রাখতে। তবে সৌন্দর্য বজায় রাখার অর্থ শুধুমাত্র দামি কসমেটিক্স ও কেমিক্যাল ব্যবহার একেবারেই নয়। খুব সামান্য উপায়েও ত্বকের যত্ন নেওয়া যেতে পারে। যেমন দৈনন্দিন খাওয়া দাওয়া থেকে শুরু করে সারাদিনের জল খাওয়ার পরিমানের মত সামান্য জিনিস। বলিউডের সুন্দরী অভিনেত্রীরাও নিজেদের ত্বকের যত্নে এই পদ্ধতি অবলম্বন করে থাকেন।

তক্কে সুন্দর (Beautifull Skin) ও প্রাণবন্ত রাখার জন্য ত্বকের হাইড্রেটেড (Hydrated) থাকা খুবই প্রয়োজন। এই কথা হয়তো শুনেছেন বহুবার বহু বিশেষজ্ঞের মুখে। তবে এই ছোট্ট টিপসকেই আরো অনেকটা ভালো করে ব্যবহার করেই বলিউডের অভিনেত্রীরা নিজেদের ত্বক হাইড্রেটেড রেখে সৌন্দর্যের অধিকারী হচ্ছেন। আজ বংট্রেন্ডের পর্দায় বলিউড অভিনেত্রীদের এই বিউটি টিপস শেয়ার করা হল।

১. ঐশ্বর্য রাই বচ্চন Aishwarya Rai Bacchan

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

বলিউডের প্রাক্তন বিশ্ব সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। অভিনেত্রী নিজের ত্বককে সতেজ ও হাইড্রেডেড রাখার জন্য সারাদিনে প্রচুর পরিমাণে জল খান। সাথে ময়েশ্চারাইজারের ব্যবহার করেন নিয়মিত যাতে ত্বক হাইড্রেটেড থাকে সর্বদা। তাছাড়া অভিনেত্রী নিজেই একসময় বলেছিলেন যে বিউটি প্রোডাক্টস এর মধ্যে সবচাইতে ভালো হল ময়েশ্চারাইজার।

২. সোনাক্ষী সিনহা Sonakshi Sinha

Sonakshi SInha সোনাক্ষী সিনহা

বলিউডের দাবাং অভিনেত্রী হিসাবেই পরিচিত সোনাক্ষী সিনহা। সিনেমার পর্দায় অভিনেত্রীর জেল্লা চোখ আটকে যাবার মত। সোনাক্ষীর ত্বক কিভাবে এতটা তরতাজা আর প্রাণবন্ত দেখায়? আসলে অভিনেত্রী মুখে অ্যালোভেরা ব্যবহার করেন। প্রথমে অ্যালোভের মুখে ভালো করে ঘষে নিয়ে তারপর সেটাকে জল দিয়ে  ধুয়ে ফেলেন।

৩. দীপিকা পাডুকোন Deepika Padukone

Deepika Padukone দীপিকা পাডুকোন

বাজিরাও মাস্তানী  হোক বা পদ্মাবতী দীপিকা পাডুকোনের সৌন্দর্য নিয়ে কোনো কথাই বলা চলে না। বলিউডের এই সুন্দরী অভিনেত্রীও নিজের ত্বকের প্রতি বেশ যত্নবান। দীপিকার প্রতিদিনের স্কিনকেয়ার রুটিনে এক্সফোলিয়েট, ক্লিনিজিং আছেই। এছাড়াও রাতে শুতে যাবার আগে দীপিকা ত্বককে হাইড্রেট করার জন্য নাইটক্রিম ব্যবহার  করেন।

৪. দিশা পাটানি Disha Patani

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি বেশ পরিচিত। সম্প্রতি সালমান খানের সাথে রাধে ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। অভিনেত্রী তার মায়ের থেকে শিখেছেন প্রচুর পরিমাণে জল খেতে আর সাথে ময়েশ্চারাইজার ব্যবহার।

৫. মালাইকা অরোরা Malaika Arora

বলিউডের যে সমস্ত অভিনেত্রীরা বয়সকে ধোকা দিয়ে সৌন্দর্য বজায় রেখেছেন তাদের মধ্যে অন্যতম হলেন মালাইকা অরোরা। ৪৭ বছর বয়স হলেও অভিনেত্রীকে দেখে সেটা বলা মুশকিল। নো মেকআপ লুকেও অভিনেত্রীর ছবি দেখলে হার্টবিট বেড়ে যায়। অভিনেত্রী স্বাস্থ্যকর খাওয়া দেওয়ার পাশাপাশি ত্বকের যত্নে অ্যালোভেরা ব্যবহার করেন।

Related Articles

Back to top button