গসিপবিনোদনসিনেমা

অসম্ভবকে সম্ভব করে দেখালেন করণ জোহর! বিশ্ব সুন্দরী আর মিস ওয়ার্ল্ডকে একসাথে আনলেন প্রযোজক

করণ জোহর (Karan Johar) সঞ্চালিত ‘কফি উইথ করণ’ (Koffee With Karan) শো নিয়ে অনুরাগীদের চর্চার শেষ নেই। জনপ্রিয় এই টক শো’য়ের সপ্তম সিজন নিয়ে আলোচনা সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে। নতুন সিজনে কোন তারকারা আসবেন? তাঁরা বলিউডের কোন সিক্রেট ফাঁস করবেন তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে।

সম্প্রতি শাহিদ কাপুর এবং কিয়ারা আডবানী করণের শো নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। জানা যাচ্ছে, একসঙ্গে ‘কফি উইথ করণ’এ যাবেন তাঁরা। এই খবর জানার পর থেকেই অনুরাগীরা ‘কবীর সিং ২’এর আপডেট পাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন। এসবের মাঝেই জানা যাচ্ছে, শো’য়ের ইতিহাসে এই প্রথমবার একসঙ্গে আসবেন মিস ওয়ার্ল্ড এবং মিস ইউনিভার্স।

Aishwarya Rai Bachchan and Sushmita Sen in Koffee With Karan

করণ জোহর তাঁর এই হিট শো’য়ের সপ্তম সিজনকে জনপ্রিয় বানানোর জন্য উঠেপড়ে লেগেছেন। শো’য়ের লুক থেকে শুরু করে অতিথির তালিকা- সবেতেই রয়েছে চমক। ইতিমধ্যেই শো’য়ের বেশ কয়েকজন অতিথির নাম পাকা হয়ে গিয়েছে। তবে কয়েকজন তারকা এখনও রাজি হননি।

Koffee With Karan

তবে এসবের মাঝেই শোনা যাচ্ছে, বলিউডের ইতিহাসে প্রথমবার একসঙ্গে দেখা যাবে ঐশ্বর্য রায় বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং সুস্মিতা সেনকে (Sushmita Sen)। বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে এমনটাই। মিস ওয়ার্ল্ডের সঙ্গেই ‘কভি খুশি কভি গম’এর পরিচালকের শো’য়ে দেখা যাবে মিস ইউনিভার্স সুস্মিতা সেনকে। এই দুই সুন্দরীকে একসঙ্গে দেখতে পাওয়ার সংবাদে স্বাভাবিকভাবেই খুশি অনুরাগীরা।

Aishwarya Rai Bachchan and Sushmita Sen

জানা যাচ্ছে, এই দুই অভিনেত্রী একসঙ্গে করণের শো’য়ে যাওয়ার জন্য রাজি হয়ে গিয়েছেন। ঐশ্বর্য-সুস্মিতাকে দেখার জন্য তর সইতে পারছে না শো’য়ের একনিষ্ঠ দর্শকরা। অনুরাগীদের প্রতিক্রিয়া দেখে এখন থেকেই বলে দেওয়া যায়, এই দুই বিশ্ব সুন্দরীর এপিসোডটি ব্লকবাস্টার হতে চলেছে।

যদি কাজের দিক থেকে বলা হয়, তাহলে সদ্যই মুক্তি পেয়েছে সুস্মিতা সেন অভিনীত জনপ্রিয় ওয়েব সিরিজ ‘আরিয়া ২’এর সিজন। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও তাঁর পারফরম্যান্সের প্রশংসা করেছেন দর্শকরা। অপরদিকে ঐশ্বর্যকে এরপর একটি দক্ষিণী ছবিতে দেখা যাবে।

Related Articles

Back to top button