গসিপবিনোদনভাইরাল

রূপে গুণে লক্ষী ঐশ্বর্য রাই, ৩০ জনকে খাইয়ে তবেই বসেন খেতে, প্রশংসায় পঞ্চমুখ বিশাল দাদলানি

বলিউডের সুন্দরী অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। বলিউডের বিগবি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) পুত্র অভিষেক বচ্চন (Abhisekh Bachchan) -র সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। আজও তার রূপের প্রশংসায় পঞ্চমুখ ৮ থেকে ৮০। প্রকৃত সুন্দরীর সংজ্ঞাই যেন তিনি। তবে শুধুই রূপে সুন্দরী নন ঐশ্বর্য গুণেও সাক্ষাৎ লক্ষীমন্ত বউমা তিনি।

শশুর শাশুড়ি থেকে স্বামী অভিষেক সকলের মুখের তার প্রশংসা শোনা গিয়েছে সময়ে সময়ে। তবে সম্প্রতি আবারো অভিনেত্রীর প্রশংসা শোনা গেল বিখ্যাত সুরকার বিশাল দাদলানির মুখে। আসলে যে গুণের কথা প্রকাশ্যে এসেছে সেটা সত্যিই প্রশংসার যোগ্য। আর তাই কথাটা শুনে প্রশংসা না করে আর থাকতে পারেননি সুরকার বিশাল দাদলানি।

শীঘ্রই মুক্তি পেতে চলেছে বচ্চনপুত্র অভিষেক বচ্চনের ছবি ‘বব বিশ্বাস’। রিলিজের আগে ছবির প্রোমোশনের জন্য সারেগামাপা ২০২১ এ হাজির হয়েছিলেন অভিষেক ও চিত্রাঙ্গদা সিং। সেখানেই বিচারক মন্ডলীর সামনে ঐশ্বর্যের সম্পর্কে কিছু কথা শেয়ার করেন দুজনে। শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ অভিষেককে জিজ্ঞাসা করেন বিশ্বসুন্দরী স্ত্রী ঘরের কাজ করেন কি না! যদিও অভিষেককে মুখ খুলতে হয়নি, বিচারক বিশাল দাদলানি নিজেই ঐশ্বর্যের গুণের কথা জানিয়েছেন।

বিশাল জানান, ‘একবার  আমরা টেক্সট ট্যুরে গিয়েছিলাম। মোট ৩০ জন ছিল সেই ট্যুরে। সকলের ইচ্ছা ছিল মিস্টার বচ্চন সাহেবের সাথে ডিনার করার। সবার আবদার পূরণ করে ডিনারের আয়োজন করা হয়। সাধারণত ডিনার সার্ভ করার জন্য অনেক চাকর বাকর থাকে কিন্তু ৩০ জন অতিথিদেরকেই নিজের হাতে খাবার পরিবেশন করে খাওয়ানোর অনুরোধ করেন ঐশ্বর্য নিজে’।

বিশাল আরও জানান, ‘ঐশ্বর্য এটা না করলেও পারত। কারণ অনেকেই হয়তো ভাববেন পাবলিসিটির জন্য করেছে, কিন্তু সেখানে কোনো ক্যামেরায় ছিল না যে পাবলিসিটি হবে। তবুও নিজেই সবাইকে খাবার পরিবেশন করেছে। আর সবাইকে খাওয়ানোর পর নিজে খেতে বসেছিল। আমরা সেদিন নিজেদের ভাগ্যবান মনে করেছিলাম ঐশ্বর্যের হাতের পরিবেশ করা খাবার খেয়ে’।

অভিষেক বচ্চন Abhishek Bacchan ঐশ্বর্য রাই Aishwarya Rai

বিশাল দাদলানির মুখে ঘটনার কথা যে সত্যি সেটা স্বীকার করেন অভিষেক নিজেও। সুতরাং বোঝাই যায় প্রথমসারির সুন্দরী অভিনেত্রী হলেও একেবারেই মাটির মানুষ ঐশ্বর্য রাই। সাফল্যের শিখরে পৌঁছেও ভারতীয় সংকৃতিকে কিন্তু একেবারেই ভুলে যাননি অভিনেত্রী। তাই অভিনেত্রীর প্রশংসায় এক প্রকার পঞ্চমুখ হয়েছেন সকলে।

Related Articles

Back to top button