গসিপবিনোদনসিনেমা

উল্টোপূরাণ! স্বামী-স্ত্রীর ঝগড়া শেষে অভিষেক নয় বরং ক্ষমা চান সুন্দরী বৌ ঐশ্বর্য রাই

প্রকৃত অর্থেই বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম পরম সুন্দরী অভিনেত্রী হলেন ঐশ্বর্যা রাই বচ্চন (Aishwariya Rai Bacchan)। তবে প্রাক্তন এই বিশ্বসুন্দরী এখন আর শুধুমাত্র অভিনেত্রী নন, সেইসাথে একদিকে তিনি বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ, যত্নশীল স্ত্রী এবং একজন দায়ীত্ববান মা। বরাবরই তাঁকে নিয়ে উন্মাদনার শেষ নেই ভক্তদের।

ইতিপূর্বে নানা বিষয়কে কেন্দ্র করে নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছিলেন অভিনেত্রী। কখনও বোল্ড ফোটোশুট তো কখনও সহ অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে অন্তরঙ্গতা, আবার কখনও নিজের থেকে বয়সে অনেকটাই ছোটো রণবীর কাপুরের সাথে লিপ লক। এমনই নানান ইস্যুকে কেন্দ্র করে বিভিন্ন সময়ে লাইমলাইটে এসেছেন বচ্চন পরিবারের পুত্রবধূ। বলতে গেলে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না তাঁর।

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

আজ থেকে ১৪ বছর আগে ২০১৭ সালের এপ্রিল মাসে অভিষেক বচ্চনের (Abhishek Bacchan) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অ্যাশ সুন্দরী। বিয়ের পর দেখতে দেখতে এভাবেই জুনিয়র বচ্চনের সাথে সুখে দুঃখে ১৪টা বছর কাটিয়ে ফেলেছেন ঐশ্বর্য। আর এই দীর্ঘ সংসার জীবনের যাত্রা পথে আর পাঁচ জন সাধারণ দম্পতির মতোই তাঁদের মধ্যেও মাঝে মধ্যেই ঝগড়া হয়।

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

কপিল শর্মার শো তে গিয়ে একবার একথা নিজের মুখে স্বীকার করেছিলেন অভিষেক ঘরণী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কপিল শর্মার শোয়ের একটি পুরনো ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, কপিল ঐশ্বর্যকে প্রশ্ন করছেন, যখন তাঁর সঙ্গে অভিষেকের ঝগড়া হয় তখন তিনি কি করেন! সেই সাথে কপিল জানতে চান প্রথমে কে ক্ষমা চান!

এই প্রশ্ন শুনেই উপস্থিত, সিধু পাজি মাঝখান থেকে বলে ওঠেন, ‘এটা কি প্রশ্ন করার বিষয়?’ কারণ তিনি একপ্রকার ধরেই নিয়েছিলেন অভিষেকই প্রথমে সরি বলেন। কিন্তু ভুল সংশোধন করে দিয়ে তখনই পাশ থেকে ঐশ্বর্য বলে ওঠেন ‘আমিই বলি জী, তাড়াতাড়ি বলে সেখানেই কথা শেষ করি।‘ ঐশ্বর্যর উত্তর শুনে বিশ্বাস না হওয়ার ভান করে কপিল অবশ্য পাল্টা প্রশ্ন করেন, ‘আপনিই বলেন? এত সুন্দরী বৌ আর সে ক্ষমাও চায়? এটা তো ভগবানে অদ্ভূত খেলা।’

Related Articles

Back to top button