বিনোদন

পুরোনো প্রেম সময়ে বাড়ে! সলমন ঐশ্বর্যর সম্পর্কে নয়া মোড়, ফের একসাথে জনপ্রিয় জুটি

বিটাউনের বহুল চর্চিত প্রেমকাহিনীর মধ্যে অন্যতম ছিল সলমন খান (Salman Khan) এবং ঐশ্বর্য রাই (Aishwarya Rai) এর সম্পর্ক। তাদের প্রেমকাহিনী সবসময়েই সংবাদের শিরোনামে থাকতো। তাদের ব্রেকাপ হয়েছে বহুবছর হয়ে গেল, কিন্তু তবুও তাদের প্রেমকাহিনী আজও বহুল চর্চিত। এখন ঐশ্বর্য রাইয়ের ভরা সংসার, বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চনের পুত্রবধু তিনি। অভিষেক ঘরনী রাই সুন্দরীর একটি ফুটফুটে কন্যাসন্তান ও রয়েছে, যার নাম আরাধ্যা।

সলমন খান বলিউডে চিরকুমার নামে খ্যাত। বহু সম্পর্কে জড়ালেও এখনও পর্যন্ত কারোর সাথেই গাঁটছড়া বাঁধেননি অভিনেতা। কেরিয়ারের শুরুতেই রাই সুন্দরী ভাইজানের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। বলিপাড়ার এক নম্বর সুন্দরীর ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সময়কাল থেকেই ডেটিং সলমানের সঙ্গে করছেন। এত বছর পর ফের চর্চায় উঠে এলো তাদের সম্পর্ক।

এবার দীর্ঘ এত বছর পর ফের পর্দায় জুটি বাঁধলেন সল্লু ঐশ্বর্য, সেই ভিডিও ছড়িয়ে পড়তেই হুলুস্থুল নেটপাড়ায়। সকলে কার্যত আকাশ থেকে পড়ছেন। কেননা এই জুটিকে ফের একসাথে পর্দায় ফিরে পাওয়া কার্যত সোনার পাথর বাটি। আসলে সলমন ঐশ্বর্যের মতো হুবুহু দেখতে দুই নেটিজেনই ঘুম উড়িয়েছে সকলের।

 

 

View this post on Instagram

 

A post shared by Aashita Singh (@aashitarathore)

এর আগেও ঐশ্বর্য সলমনের বহু হামসকলের দেখা মিলেছে৷ ঐশ্বর্যের এই জেরক্স কপির নাম আশিতা শর্মা আর সলমনের মতো হুবুহু দেখতে বিক্রম সিংহ। তাদের ভিডিও পাশাপাশি রাখতেই নেটিজেনরা নস্টালজিয়ায় ভাসতে শুরু করেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির জনপ্রিয় গান ‘আজা শাম হোনে আয়ে গানে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে আশিতা ও বিক্রমকে। এছাড়াও ‘হাম আপকে হ্যায় কৌন’ সিনেমার গানের সঙ্গে লিপ মেলাতে দেখা গেছে তাদের, যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button