গসিপবিনোদনসিনেমা

যৌনদৃশ্যে আপত্তি! হলিউডের ছবিতে প্রস্তাব ফিরিয়েছিলেন বচ্চন পুত্রবধূ ঐশ্বর্য রাই

বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bacchan)। অভিনেত্রীকে নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন নেই। তাঁর নাম তাই যথেষ্ট একসময় বিশ্ব সুন্দরী (Miss World) হয়েছিলেন অভিনেত্রী। এরপর বলিউডে অগাধ সাফল্যই পেয়েছেন। অবশ্য শুধুই বলিউড নয় হলিউডেরও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন সুন্দরী ঐশ্বর্য। তবে কিছু হলিউড ছবির প্রস্তাব ফিরিয়েও দিয়েছেন অভিনেত্রী।

হ্যাঁ ঠিকই দেখেছেন, যেখানে হলিউডে একটা সুযোগ পেলে খুশিতে লাফিয়ে ওঠেন অভিনেত্রীরা সেখানে ছবির অফার প্রত্যাখ্যান করেছিলেন ঐশ্বর্য রাই। এবার কথা হচ্ছে প্রস্তাব ফিরিয়ে দেবার নিশ্চই কোনো কারণ রয়েছে। নাহলে  তো আর বিনা কারণে ছবির প্রস্তাব হাতছাড়া করবেন না নিশ্চই! আজ আপনাদের প্রস্তাব ফিরিয়ে দেবার কাহিনী জানাবো।

Aishwarya Rai

হলিউডের বিখ্যাত ছবি ‘ট্রয় (Troy)’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন ঐশ্বর্য রায়। হলিউডের অভিনেতা ব্র্যাড পিটের বিপরীতে দেখা জেট বলিউডের রাই সুন্দরীকে। ছবিতে ট্রয়ের রাজকন্যা ব্রিসেইসের চরিত্রে দেখা মিল অভিনেত্রীর। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। কারণ ছবিতে একটি যৌনদৃশ্য ছিল। যেখানে ব্র্যাড পিটের সাথে যৌন সঙ্গমের দৃশ্যে অভিনয় করতে হত ঐশ্বর্যকে। সেই কারণেই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

আসলে যে সময় ছবিটির  অফার আসে ঐশ্বর্যের কাছে সেই সময় তিনি বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। তাছাড়া বচ্চন পরিবারের পুত্রবধূ হতে চলেছিলেন অভিনেত্রী। হয়তো সেই কারণেই এমন দৃশ্যে অভিনয়ে আপত্তি ছিল তাঁর। অবশ্য অভিষেক বচ্চন বা অমিতাভ বচ্চন নিজেও  হয়তো মণ করেছিলেন ছবিটির জন্য এমনটাও হতেই পারে। তবে এব্যাপারে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ছবিটির কাহিনী অনুযায়ী ট্রয়ের মাটিতে পা রাখার পরেই আকিলিস দেবী এথেনার মন্দিরের পূজারিণী ব্রিসেইকে অপহরণ  করে তুলে নিয়ে আসে নিজের তাঁবুতে। এরপর জোরজবস্তি মিলিত হয় সঙ্গমে। ছবির এই দৃশ্য চরম মাত্রা এনেছিল দর্শকদের মধ্যে। এই দৃশ্যের কারণেই ট্রয় ছবিতে দেখা যায়নি ঐশ্বর্য  রাইকে।

Related Articles

Back to top button