গসিপবিনোদনসিনেমা

মেকআপের জাদু নাকি বাস্তবেই সুন্দরী ঐশ্বর্য! অনলাইনে পাসপোর্টের ছবি ভাইরাল হতেই অবাক নেটিজেনরা

ব্যলিউডের (Bollywood) বিশ্ব সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। একধিক সুপারহিট ছবি রয়েছে তার ঝুলিতে। নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে প্রতিবারেই মুগ্ধ করেছেন দর্শকদের। অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় সর্বদাই পঞ্চমুখ হন বলিতারকা থেকে দর্শকেরাও। কিন্তু অনেকের মতে আবার ঐশ্বর্যের সৌন্দর্য নাকি সবটাই টাকা দিয়ে তৈরী। প্লাস্টিক সার্জারি করিয়েই নাকি সুন্দরী হয়েছেন তিনি। এমনকি মেকআপ ছাড়া ঐশ্বর্যকে দেখলে নাকি মোটেই সুন্দরী মনে হয় না তাকে, এমন মন্তব্যও করেন অনেকেই।

তবে মেকআপ করে যতই কেউ সুন্দরী হয়ে উঠুক না কেন, আঁধার কার্ড বা পাসপোর্টে মেকআপ করলেও সুন্দরী হয়ে ওঠা যায় না। সম্প্রতি ঐশ্বর্য রাইয়ের পাসপোর্টের (Aishwarya Rai Passport) একটি ছবি সোশ্যাল মিডিয়াতে  ফাঁস হয়ে গিয়েছে। আর সেই ছবি রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে।

সুন্দরী ঐশ্বর্যের পাসপোর্টে ছবিই কেমন রয়েছে? সেটা দেখার জন্য নেটিজেনদের উৎসাহ কোনো অংশে কম নয়! ভাইরাল ছবিতে অভিনেত্রীর পাসপোর্টে বেশ কয়েক বছরের পুরোনো ছবি দেখা যাচ্ছে। দেখে যেমনটা মনে হচ্ছে, হয়তো ১ দশক পুরোনো তবে তাতেও কিন্তু বেশ সুন্দরীই দেখাচ্ছে ঐশ্বর্যকে।

ভাইরাল এই পাসপোর্টের ছবি দেখে, নেটিজেনদের অনেকের মত ঐশ্বর্য রাইয়েরই বোধয় একমাত্র পাসপোর্টে ভালো ছবি এসেছে। তবে সত্যি বলতে বর্তমানে ৪৮ বছর বয়স হলেও তাকে দেখে সেট বোঝা একেবারেই অসম্ভব। আজও ঐশ্বর্য রাই অষ্টাদশীর মতই সুন্দরী।

Aishwarya Rai passport photo viral on internet

প্রসঙ্গত, ঐশ্বর্য রাই বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বাচ্চনকে বিয়ে করেছেন। বিয়ের পরে অভিনয়ে খুব একটা দেখা যায়নি তাকে। বর্তমানে স্বামী ও মেয়ে আরাধ্যাকে নিয়েই দিব্যি সংসার করছেন তিনি। তবে একেবারেই যে অভিনয় থেকে বিরতি নিয়েছেন তা কিন্তু নয়।

Aishwarya Rai Aaradhya

কিছুদিন আগেই অভিনেত্রীকে অভিনয় নিয়ে প্রশ্ন করা  হয়েছিল। কেন এখন আর তাকে সেভাবে অভিনয়ে দেখতে পাওয়া যায় না? এর উত্তরে অভিনেত্রী পরিষ্কার জানিয়েছিলেন। বিয় ও মা হওয়ার পর এখন অভিনয়ের থেকো বেশি গুরুত্বপূর্ণ স্বামী, সন্তান ও পরিবার। তাই অভিনয়ের দিকে সেভাবে ধ্যান দিচ্ছেন না তিনি।

Related Articles

Back to top button