গসিপবিনোদনসিনেমা

সৌন্দর্যে টেক্কা দিতে পারেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাইকেও, রইল অভিনেত্রীর মায়ের পরিচয়

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের একজন ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। মিস ওয়ার্ল্ড ঐশ্বর্যের সৌন্দর্যের কোনোও বিকল্প এপর্যন্ত পাওয়া যায়নি । ঐশ্বর্য রাই ১৯৯৭ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন অভিনেত্রী, এরপর অভিনয়ের মধ্যে দিয়ে শুরু করেন বলিউড যাত্রা। প্রথম ছবিই ছিল সুপারহিট, এরপর আর ফিরে তাকাতে হয়নি। বর্তমানে ৪৭ বছর বয়স হলেও নিজের যৌবন ও সৌন্দর্য্য যেন ধরে রেখেছেন অভিনেত্রী।

তবে যেখানে ঐশ্বর্যকে দেখেই বিভোর হয়ে পড়েন অনেকে সেখানে অভিনেত্রীর মা কিন্তু আরও বেশি সুন্দরী। একপ্রকার ঐশ্বর্যের সৌন্দর্যকে টেক্কা দিতে কোনো অংশে কম নয় অভিনেত্রীর মা বৃন্দা রাই (Vrinda Rai) । আজ আপনাদের বংট্রেন্ডের পাতায় ঐশ্বর্যের মা বৃন্দা রাইয়ের সম্পর্কে কিছু কথা জানাবো।

ঐশ্বর্য রাইয়ের মায়ের খুবই কাছের ও আদুরে মেয়ে। অভিনেত্রী ২০১৭ সালের ১৮ই মার্চ বাবা কৃষ্ণরাজ রাইকে হারিয়েছেন। এরপর থেকে কিছুটা এক হয়ে পড়লেও মা কোনোদিন তাকে একাকিত্ব অনুভব করতে দেয়নি। বর্তমানে অভিনেত্রীর মায়ের বয়স ৭০ বছর। মায়ের ৭০ তম জন্মদিন বেশ ধুমধাম করেই পালন করেছিলেন অভিনেত্রী। মেয়েকে নিয়ে মায়ের সাথে একটি ছবিও শেয়ার করেছিলেন জন্মদিনে।

ঐশ্বর্যের মা পেশায় একজন স্ক্রিপ্ট রাইটার। ঐশ্বর্যের মিস ওয়ার্ল্ড হওয়া থেকে বলিউডে আসা ও আজকের যে জায়গায় অভিনেত্রী রয়েছেন সেই জায়গায় পৌঁছানোর জন্য তার মায়ের অবদান রয়েছে অনেক। মেয়ের স্বপ্ন সত্যি করার জন্য সর্বদায় পাশে ছিলেন মা। বর্তমানে আগের মত সুন্দরী না থাকলেও অভিনেত্রী নিজের মায়ের যৌবনের একটি ছবি শেয়ার করেছিলেন।

ছবিতে বেশ খানিকটা ঐশ্বর্যের মতই দেখতে লাগছিল তাঁর মাকে। ঐশ্বর্য ও বৃন্দা দেবীর ছবি পাশাপাশি রাখলে বুঝতেই পারবেন ঐশ্বর্যের মতই সুন্দরী ছিলেন অভিনেত্রীর মা নিজেও। প্রসঙ্গত, মায়ের লেখা ‘দিল কে রিশতা’ ছবিতে অভিনয় করেছিলেন ঐশ্বর্য। এমনকি অভিনেত্রীর মা নিজে এই ছবির যৌথভাবে প্রযোজনাও করেছিলেন। ২০০৩ সালের ছবিটি ব্যাপক হিট হয়েছিল।

Related Articles

Back to top button