গসিপবিনোদন

মাটির মানুষ! বিশ্ব সুন্দরীর শিরোপা জিতে মায়ের সঙ্গে মেঝেতে বসে খাবার খেয়েছিলেন ঐশ্বর্য রাই

বচ্চন পরিবারের বউ বিশ্ব সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। বলিউডের বিগবি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) পুত্র অভিষেক বচ্চন (Abhisekh Bachchan) -র সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। আজও তার রূপের প্রশংসায় পঞ্চমুখ ৮ থেকে ৮০। প্রকৃত সুন্দরীর সংজ্ঞাই যেন তিনি। বিশ্বসুন্দরীর হিসেবে আজও এক ডাকে সকলেই ঐশ্বর্য রাইকেই চেনে। আজ তার বয়স বাড়লেও বিন্দু মাত্র ভাটা পড়েনি গ্ল্যামারে। তার অতুলনীয় সৌন্দর্য আর ব্যক্তিত্বের জোরে আজও তিনি সক্কলের চোখের মণি।

১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ডের’ শিরোপা জিতে বিশ্বের দরবারে ভারতের মুখ উজ্জ্বল করেছিলেন রাই সুন্দরী। নীল চোখের জাদুতে সেদিন বশ হয়েছিল গোটা পৃথিবীই। কিন্তু সেদিন সারা দেশ যাকে নিয়ে মাতামাতি করেছিল, সেই ঐশ্বর্য রাই সেদিন বিশ্ব সুন্দরীর মুকুট পরে এমন কান্ড করেছিল যা দেখে অবাক হয়ে গিয়েছিল সকলেই।

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

ওই কাজের জন্য বারংবার বিভিন্ন সময় শিরোনামে এসেছিলেন অভিনেত্রী। তখন গায়ে জড়ানো লাল শাড়ি, মাথায় মুকুট, বুকের উপর মিস ওয়ার্ল্ড লেখা শ্যাশে এই ভাবেই বাড়িতে ফিরে মায়ের সঙ্গে মেঝেতে বসে খাবার খেয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি এই ছবি ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই সাধারণ জীবন যাপন দেখে বহু মানুষ তার প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, আজ থেকে ১৪ বছর আগে ২০১৭ সালের এপ্রিল মাসে অভিষেক বচ্চনের (Abhishek Bacchan) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অ্যাশ সুন্দরী। বিয়ের পর দেখতে দেখতে এভাবেই জুনিয়র বচ্চনের সাথে সুখে দুঃখে ১৪টা বছর কাটিয়ে ফেলেছেন ঐশ্বর্য। খুব শিগগিরই লেডি বচ্চনকে বড় পর্দায় দেখা যাবে বলেও শোনা যাচ্ছে।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফানি খান’ ছবির পর আর বড় পর্দায় দেখা মেলেনি বিগ-বির পুত্রবধূর। দীর্ঘ প্রায় ৩ বছরের টানা বিরতির পর শোনা যাচ্ছে ২০২২ সালে ঐশ্বর্য কামব্যাক করবেন ‘পুণ্যিয়ানি সেলভান’ ছবির মাধ্যমে। ইতিমধ্যেই নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে সেই ইঙ্গিত দিয়েছেন সুন্দরী নায়িকা। ঐশ্বর্য ছাড়াও এই ছবিতে থাকছেন মোহন বাবু, বিক্রম, কার্তি, জয়াম রবি, এবং, তৃষা কৃষ্ণন।

Related Articles

Back to top button