বিশ্বসুন্দরী হলেও ভারতীয় সংস্কৃতি ভোলেননি ঐশ্বর্য, প্রকাশ্যেই শ্বশুরকে প্রণাম করলেন পা ছুঁয়ে


বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bacchan)। অভিনেত্রীকে নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন নেই। তাঁর নাম তাই যথেষ্ট একসময় বিশ্ব সুন্দরী (Miss World) হয়েছিলেন অভিনেত্রী। এরপর বলিউডে অগাধ সাফল্যই পেয়েছেন। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে মন জিতে নিয়েছেন লক্ষ লক্ষ্য দর্শকদের। এছাড়াও আরো একটি পরিচয় রয়েছে অভিনেত্রীর। বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) বাড়ির পুত্রবধূ ঐশ্বর্য।

অনেকেই ছোট থেকে বড় হয়ে নিজের পুরোনো দিন ঐতিহ্য, সংস্কৃতি ভুলে যান। কিন্তু ঐশ্বর্য কিন্তু একেবারেই আলাদা। একদা বিশ্বের সেরা সুন্দরী অভিনেত্রী কিন্তু দিব্যি মাথায় রেখেছেন ভারতীয় সংস্কৃতির কথা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এর প্রমাণ মিলেছে।
Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে অ্যাওয়ার্ড শোতে সম্মানিত হয়েছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই। অভিনেত্রীকে তার অ্যাওয়ার্ড তুলে দেবার জন্য ডাকা হয়েছে তারই বাস্তব জীবনের শ্বশুর মশাই অমিতাভ বচ্চনকে। আর শ্বশুরমশাইয়ের হাত থেকে অ্যাওয়ার্ড নেবার আগে নিচু হয়ে পা ছুঁয়ে প্রণাম করলেন অভিনেত্রী। 
Aishwarya Rai Bacchan family
 
প্রণাম করার পর বিগ বি অমিতাভ বচ্চনের হাত থেকে পুরস্কার নিলেন ঐশ্বর্য রাই। ঘটনাটিতে বেশ খুশি হয়েছেন বিগ বি। মাইকে নিজের খুশির কথা জানিয়েছেন তৎক্ষণাৎ। বিগ বি বলেন, পারিবারিক যে সন্মানটি আমাকে দেওয়া হল এতে আমি সত্যি খুব খুশি। 
ভিডিওতে দর্শকদের মধ্যে বসে থাকতে দেখা গিয়েছে অমিতাভ বচ্চনের স্ত্রী ও ঐশ্বর্য রাইয়ের শাশুড়ি জয়া বচ্চনকে। বউমার এমন কান্ড দেখে খানিকটা আবেগগ্রস্ত হয়ে পড়েছেন তিনি। ভিডিওটি সেই ছবি ধরা পড়েছে। যদিও ভিডিওটি বেশ কিছু সময় পুরোনো। তবে ভিডিওটি বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে। 

Like it? Share with your friends!

691
9 shares, 691 points