মাত্র ১ রাতের জন্য নাকি ১০ কোটি!পাকিস্তানি প্লেবয়ের সাথে নাম জড়ানোয় বেজায় ক্ষুদ্ধ ঐশ্বর্য।


বলিউডের সুন্দরতম নায়িকা ঐশ্বর্য রাই বচ্চন, ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। পেজ থ্রিতে বলিউড গসিপে ঐশ্বর্যকে নিয়ে কিছুনা কিছু রমরমা লেগেই রয়েছে। কখনো অভিনয় তো কখনো রিলেশন তার জীবনের সবকিছুতেই গসিপ লেগেই রয়েছে। তবে এবার জনপ্রিয় এই অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের নাম জড়িয়েছে পলিস্তানের সঙ্গে। যা নিয়ে উত্তাল বলি দুনিয়া। অবশ্য এই খবরে বেজায় ক্ষুদ্ধ হয়েছেন সুন্দরী ঐশ্বর্য রাই।

বলিউডের এক অভিনেত্রীর নাম অনেক অভিনেতার সঙ্গেই জড়িয়েছে। যদিও ব্যক্তিগত জীবন ও মিডিয়াকে আলাদা করে দূরে রাখতে চেয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ,তাতে ব্যর্থ হয়েছেন বারবার। ধূম ২ তে ঋত্বিক রোশানের সাথে কিসিং সিনের পর থেকেই ঋত্বিকের সাথে তার সম্পর্ক জোড়ার খবর ওঠে। এরপরেও ঐশ্বর্যের ব্রেকআপ, আত্মহত্যার চেষ্টা,মুভিং অন সবই পেজ থ্রির হট টপিক। বিগ বির পুত্রবধূ বলিউডের কাপল স্টোরিতে সর্বটাই চর্চিত হয়েছে।

কিন্তু এবার তার নাম জড়িয়েছে পাকিস্তানের সাথে। আসিফ আলী জারদারি  যখন পাকিস্তানের প্রেসিডেন্ট পদে ছিলেন, তখন আসিফ আলীর  সাথে নাম জড়ায় ঐশ্বর্য রাইয়ের। এই আসিফ আলীর চরিত্র ছিল পাকিস্তানে প্লে বয় হিসাবে বহু চর্চিত।

শোনা যায় পাকিস্তানের রাষ্ট্রপতি ভবনে নাকি আমন্ত্রণ পেয়েছিলেন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। সেই অনুস্থানে নাকি নেচেছিলেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। সেই রাতে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য নাকি ১০ কোটি টাকা নিয়েছিলেন এই অভিনেত্রী ঐশ্বর্য। যদিও ভারত বা পাকিস্তান কারোর কাছেই এই বিষয়ে খবর ছিল না।

এই খবর আদৌ সত্যি কিনা তা আজ জানা যায়নি। ঐশ্বর্যের সেরাতে পাকিস্থানে  উপস্থিত থাকার কোনো তথ্য প্রমাণই মেলেনি আজ অবধি। এই খবরটি আবার ইন্টারনেটে  ভাইরাল হতে শুরু করলে বেজায় ক্ষুদ্ধ ঐশ্বর্য রাই বচ্চন।

 


Like it? Share with your friends!

677
677 points