নেটপাড়ার নয়া সেনসেশন খুদে ঐশ্বর্য! ছোট্ট ‘রাই সুন্দরী’র গ্ল্যামারে তাজ্জব নেটপাড়া


বচ্চন পরিবারের বউ বিশ্ব সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। বলিউডের বিগবি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) পুত্র অভিষেক বচ্চন (Abhisekh Bachchan) -র সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। আজও তার রূপের প্রশংসায় পঞ্চমুখ ৮ থেকে ৮০। প্রকৃত সুন্দরীর সংজ্ঞাই যেন তিনি। বিশ্বসুন্দরীর হিসেবে আজও এক ডাকে সকলেই ঐশ্বর্য রাইকেই চেনে।

আজও তার বয়স বাড়লেও বিন্দু মাত্র ভাটা পড়েনি গ্ল্যামারে। তার অতুলনীয় সৌন্দর্য আর ব্যক্তিত্বের জোরে আজও তিনি সক্কলের চোখের মণি। ফের সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয় হয়ে উঠলেন রাই সুন্দরী। সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে তারই কিছু শিশু সুলভ ছবি৷ খুদের মুখের আদল যেন এক্কেবারে ঠিক ঐশ্বর্যের মতোই। কিন্তু এই ছবি গুলি আদপে হল এডিটিং-য়ের কামাল।

আসলে, আজকাল প্রযুক্তি এতটাই উন্নত যে ৮ বছরের ছেলেকেও যেমন ৮০ বছরের বুড়ো বানানো সম্ভব, তেমন ৮০ বছরের বুড়োকেও ৮ বছরের কচি বানানো সম্ভব। কি অবাক হচ্ছেন তো! বলছিনা এই ডিজিটাল যুগে সব সম্ভব। সম্প্রতি একটি নতুন ফিল্টার ব্যবহার করে যেকারোর ছবিকে বুড়ো থেকে বাচ্চা, ছেলে থেকে মেয়ে, বা মেয়ে থেকে ছেলে বানানোর ট্রেন্ড শুরু হয়েছিল।

এবার এই ফিল্টারের কামালে খুদে ঐশ্বর্যকে দেখে মন মজেছে সকলেরই। কৃষ্ণরাজ রাই আর বৃন্দা রাইয়ের কন্যা ঐশ্বর্য রাই নবম শ্রেণী থেকে মডেলিং করার প্রস্তাব পান। তারপর তিনি একটি পেন্সিল কম্পানির বিজ্ঞপ্তিতে মুখ দেখান। এরপর সারা বিশ্ব যখন তাকে চিনতে শুরু করল তখন আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। একেরপর এক সুপার হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন অভিনেত্রী। এবার রাই সুন্দরীর একটি গাউন পরা ছবিতে এডিটের কারুকার্য করাতেই সেই ছবি দাপিয়ে বেড়াচ্ছে নেটপাড়ায় ।


Like it? Share with your friends!

652
652 points