গসিপবিনোদন

সলমনের সঙ্গে ‘সম্পর্ক’ তৈরি করে এই অবস্থা হয়েছিল ঐশ্বর্যর! সারা রাত কেঁদে কাটিয়েছিলেন অভিনেত্রী

সলমন খান এবং ঐশ্বর্য রাই- দু’জনেই বলিউডের অত্যন্ত জনপ্রিয় দুই ব্যক্তিত্ব। শুধুমাত্র ভারতেই নয়, বিদেশেও অসংখ্য অনুরাগী রয়েছে তাঁদের। বি টাউনের এই দুই তারকা যে একসময় প্রেমের সম্পর্কে ছিলেন তাও অনুরাগীদের অজানা নয়। এমনকি সলমন- ঐশ্বর্যর তিক্ত ব্রেক আপের কথাও অনেকেই জানেন।

একসময়কার প্রেমিক-প্রেমিকা সলমন-ঐশ্বর্য এখন নিজের নিজের জীবনে সুখী রয়েছেন। ‘হাম দিল দে চুকে সনম’ অভিনেত্রী একদিনে স্বামী, মেয়েকে নিয়ে সুখে সংসার করছেন। অপরদিকে ভাইজান এখনও নিজের ‘ব্যাচেলর লাইফ’ এনজয় করছেন। এখন শোনা যাচ্ছে, আবার দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ে সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি।

Aishwarya Rai Salman Khan

সলমন এমন একজন অভিনেতা যিনি নিজের ব্যক্তিগত জীবনের কারণে বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে। প্রেম থেকে শুরু করে প্রেমিকাদের ওপর অত্যাচার- সলমনের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া হয়েছে বহুবার। আজকের এই প্রতিবেদনেও বি টাউনের ভাইজানের সম্বন্ধে এমনই এক ঘটনা তুলে ধরা হবে যা হয়তো অনেকেই জানেন না।

‘বিশ্ব সুন্দরী’ ঐশ্বর্যর সঙ্গে সলমন একটা সময় চুটিয়ে প্রেম করেছেন। বেশ গভীর ছিল তাঁদের সম্পর্ক। কিন্তু সম্পর্ক ভাঙার পর অভিনেত্রী এমন এমন কিছু তথ্য সামনে এনেছিলেন যা শুনে সবাই চমকে গিয়েছিলেন!

Aishwarya Rai Salman Khan

প্রেমের সম্পর্কের শুরুর দিনগুলি খুব সুখে কাটিয়েছিলেন সলমন এবং ঐশ্বর্য। কিন্তু দুর্ভাগ্যবশত সম্পর্ক যত এগিয়েছিল, ততই তিক্ত হয়ে শুরু করেছিল তাঁদের সম্পর্ক। শোনা যায়, সলমনের সঙ্গে ব্রেক আপের এত বছর পরেও সেই দিনগুলির কথা মনে করলে এখনও চোখে জল চলে আসে অভিষেক বচ্চনের স্ত্রীর।

ভাইজানের সঙ্গে ব্রেক আপের পর ঐশ্বর্য বলেছিলেন, অভিনেতা তাঁর ওপর প্রচণ্ড অত্যাচার করতেন। তাঁর সঙ্গে অসভ্যতা করা থেকে শুরু করে মারধর করা- বি টাউনের ‘দাবাং’ অভিনেতা নাকি বাদ দিতেন না কিছুই। সেই কারণে এখনও নাকি ঐশ্বর্যের সেসব দিনের কথা মনে পড়লে চোখে জল চলে আসে।

Related Articles

Back to top button