গসিপবিনোদনসিনেমা

‘অ্যায় দিল হে মুশকিল’ ছবিতে রণবীর-ঐশ্বর্যকে দেখার পর রণবীরকে বাবা বলে জড়িয়ে ধরেছিল আরাধ্যা!

একদিকে বলিউডের (Bollywood) প্রথমসারির অভিনেত্রী তথা বিশ্বসুন্দরী ঐশ্বর্য রায় বচ্চন(Aishwariya Rai Bachchan)। আর অন্যদিকে বর্তমান প্রজন্মের হার্টথ্রব রণবীর কাপুর(Ranbir Kapoor)। বি-টাউনে দুই প্রজন্মের এই দুই শিল্পীরই জনপ্রিয়তা তুঙ্গে। আর এই দুই তারকাই যখন একইসাথে জুটি বাঁধেন তখন তা নিয়ে দর্শকদের মনে এক অন্য মাত্রার উৎসাহ তৈরি করে।

আর ঠিক এমনটাই হয়েছিল যখন ২০১৬ সালে করণ জোহরের সিনেমা ‘অ্যায় দিল হে মুশকিল’ রিলিজ করেছিল। সে সময় রুপোলি পর্দায় রণবীর আর বচ্চন পরিবারের পূত্রবধূর সম্পর্কের রসায়ন নজর কেড়েছিল দর্শকদের। এছাড়াও এই সিনেমাটি আরও একটি বিশেষ কারণে ঐশ্বর্য রায় বচ্চনের কাছে স্মরণীয় হয়ে। আর সেই ঘটনার সাথে জড়িত রয়েছে তাঁর মেয়ে আরাধ্যা এবং সহ অভিনেতা রণবীর কাপুরের নামও।

একবার এক সাক্ষাৎকারে ঐশ্বর্য জানিয়েছিলেন , ‘২০১৬ সালের মুক্তি পাওয়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে আমি আর রণবীর একসঙ্গে কাজ করেছিলাম। সেই সময় থেকেই আরাধ্যা রণবীরকে ভীষণ পছন্দ করত। একদিন শুটিং সেটে আমি, হিরু আন্টি(করণ জোহরের মা), এবং রণবীর একসঙ্গে ছিলাম। সেদিন সেখানে আরাধ্যাকেও নিয়ে গিয়েছিলাম। ওইদিন রণবীর একটা জ্যাকেট ও টুপি পরেছিল। আরাধ্যার বাবাও ওই একই ধরনের জ্যাকেট আর টুপির পরে। আর বাবার মতো জ্যাকেট টুপি পরে থাকতে দেখে আরাধ্যা দৌড়ে এসে পেছন থেকে রণবীরকে বাবা বলে জড়িয়ে ধরেছিল। কিন্তু পরে যখন আরাধ্যা বুঝতে পারে ওটা রণবীর, তখন ও খুব লজ্জা পেয়ে যায়, এই পুরো বিষয়টাই খুব মজার ছিল, অভিষেক আর আমি এটা নিয়ে মজাও করি আর আরাধ্যা লজ্জা পায়”।

Aishwarya Rai Bacchan aaradhya

এখানেই শেষ নয় মেয়ে আরাধ্যার গোপন তথ্য ফাঁস করে , ঐশ্বর্য আরও বলেন, ‘আরাধ্যা কখনওই রণবীরকে ‘আঙ্কল’ বলাতে স্বচ্ছন্দ বোধ করে না। ছবির সেটে একবার আমি রণবীরের সঙ্গে আরাধ্যার পরিচয় করিয়েছিলাম। অমি বলেছিলাম ইনি রণবীর আঙ্কল । ও হয় এঅ দুবার আঙ্কল বলে সম্বোধন করলেও পরে হঠাৎ নিজে থেকেই বলে ওঠে- আর কে! এর পর থেকে ও রণবীরকে ‘আর কে’ বলেই ডাকে। রণবীরের কথা উঠলে আরাধ্যা লজ্জা পায়।’

তবে মেয়ে আরাধ্যার রণবীর কাপুরের ভক্ত হওয়ার বিষয়টিতে বেশ খুশিই হয়েছেন মা ঐশ্বর্য। কারণ ছোটবেলায় ঋষি কাপুরের ফ্যান ছিলেন তিনি। আর এখন তাঁর মেয়ে আরাধ্যা প্রয়াত ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুরের ফ্যান। এছাড়া ঐশ্বর্য জানান আরাধ্যা রণবীরের ‘তমাশা’ ছবির মটরগস্তি গানটি খুব পছন্দ করে । তাই ওর চতুর্থ জন্মদিনে বচ্চন পরিবারের সকলে ওই গানটিতে পারফর্মও করেছিলেন।

Related Articles

Back to top button