গসিপবিনোদনসিনেমা

হাজার হোক মায়ের মন! আয়া রাখতে গিয়েও ভরসা পাননি, মেয়ে আরাধ্যাকে নিজেই মানুষ করেছেন ঐশ্বর্য

একদিকে বচ্চন পরিবারের ‘বহুরানি’ অপরদিকে বলিউডের (Bollywood) প্রথমসারির অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন(Aishwariya Rai Bachchan)। কথা হচ্ছে বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন সম্পর্কে। আজ অর্থাৎ ১ নভেম্বর তাঁর ৪৮তম জন্মদিন। উল্লেখ্য প্রকৃত অর্থেই বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম পরম সুন্দরী অভিনেত্রী তিনি।

তবে তিনি শুধুমাত্র অভিনেত্রী নন, সেইসাথে একদিকে তিনি বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ, যত্নশীল স্ত্রী এবং একজন দায়ীত্ববান মা। তাই বরাবরই তাঁকে নিয়ে উন্মাদনার শেষ নেই ভক্তদের মধ্যে। উল্লেখ্য ২০১১ সালে বিয়ের পর চার বছরের মাথায় ঐশ্বর্য এবং অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) কোল আলো করে তাঁদের জীবনে আসে ফুটফুটে কন্যা সন্তান আরাধ্যা (Aaradhya)।

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

মেয়ে জন্মানোর পর নিজের পুরো সময়টাই তাকে দিতে চেয়েছিলেন ঐশ্বর্য। সেই কারণে অভিনয় থেকে সেসময় দীর্ঘ ৫ বছরের ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী। এখন ঐশ্বর্যর গোটা জীবন জুড়েই রয়েছে তার মেয়ে। দিনে দিনে যে নিজেও হয়ে উঠছে ছোট্টো ঐশ্বর্য। দেখে যেকেও বলবে একেবারে মায়ের মুখখানাই যেন কেটে বসানো হয়েছে।

অভিষেক বচ্চন Abhishek Bacchan ঐশ্বর্য রাই Aishwarya Rai

আজ ঐশ্বর্যর জন্মদিন। আর আজকের দিনে ফের একবার প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর পুরনো সাক্ষাৎকারের একটি বিশেষ অংশ। সেখানে তিনি শেয়ার করেছেন মা হওয়ার নিজের জীবনের বেশ কিছু অভিজ্ঞতার কথা। উল্লেখ্য অনেকের মধ্যেই প্রচলিত মিথ আছে সেলিব্রেটি মানেই সন্তান পালনের জন্য একাধিক সংখ্যক আয়া রাখা হয়। আরাধ্যা জন্মানোর পর একই কথা শুনতে হয় ঐশ্বর্য কে।

Aishwarya Rai Aaradhya

এ প্রসঙ্গে ঐশ্বর্য বলেছিলেন ‘আমি আরাধ্যার সাথে আমার পুরো সময়টাই কাটাই,শুধুমাত্র আমার পছন্দের একজন আয়া আছে৷’ সেইসাথে ঐশ্বর্যর আরও সংযোজন ‘আমি এমন অনেক মন্তব্য পড়েছি,যেখানে বলা হয়েছে আমাকে সাহায্য করার জন্য নাকি আয়াদের একটা বিশাল টিম আছে।কিন্তু আমি গৃহবধূদের অন্তহীন কাজের প্রতি সম্মান রেখেই বলছি আমি বিকল্প পথটিই বেছে নিয়েছি।’

Related Articles

Back to top button