গসিপবিনোদনসিনেমা

একই সিনেমায় কাজ করে অধিক পারিশ্রমিক পেয়েছেন ঐশ্বর্য,আজও কী থেকে গেছে আক্ষেপ!

প্রকৃত অর্থেই বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম পরম সুন্দরী অভিনেত্রী হলেন ঐশ্বর্যা রাই বচ্চন (Aishwariya Rai Bacchan)। তবে প্রাক্তন এই বিশ্বসুন্দরী এখন আর শুধুমাত্র অভিনেত্রী নন, সেইসাথে একদিকে তিনি বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ, যত্নশীল স্ত্রী এবং একজন দায়ীত্ববান মা। বরাবরই তাঁকে নিয়ে উন্মাদনার শেষ নেই ভক্তদের।

বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী এখন বচ্চন পরিবারের বৌ। অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ছেলে অভিষেক বচ্চনের (Abhishek Bacchan) সাথে বিয়ে করেছেন ঐশ্বর্য। বলিউডের সেলেব দম্পতিদের মধ্যে বেশ জনপ্রিয় এই জুটি। অভিষেক বচ্চন হলেন স্টার কিড অর্থাৎ তারকাপুত্র। ঐশ্বর্য অভিষেকের একমাত্র কন্যার নাম আরাধ্যা ।

অভিষেক বচ্চন Abhishek Bacchan ঐশ্বর্য রাই Aishwarya Rai

আজ থেকে ১৪ বছর আগে অর্থাৎ ২০০৭ সালে বিয়ে করেছিলেন তারা। বিয়ের এত বছর পরেও  তাদের সম্পর্ক আজও নতুনের মতো। তবে অভিনয়ের দিক থেকে ঐশ্বর্য যেমন অনেকটা এগিয়ে তেমনি তার বেতন বলিউডের অনেক অভিনেতাদের থেকে তো বেশীই এমনকি স্বামী অভিষেক বচ্চনের থেকেও অনেক বেশি পারিশ্রমিক পান ঐশ্বর্য।

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

সচারচর বলিউডে অভিনেত্রীদের তুলনায় অভিনেতারা অনেক বেশি পারিশ্রমিক পান। তা নিয়ে অনেকেই সোচ্চার হয়েছেন। কিন্তু ঐশ্বর্য রাই বচ্চনের ক্ষেত্রে বিষয়টা আলাদা। বলিউডের তাবড় অভিনেতাদের পিছনে ফেলে অনেক বেশি পারিশ্রমিক পেয়ে থাকেন তিনি। এমনকি একই ছবিতে অভিনয় করেও অভিষেকের থেকে অনেক বেশি পারিশ্রমিক পেয়েছেন ঐশ্বর্য।

একথা প্রকাশ্যে আসে তখন,যখন জুনিয়র বচ্চন ২০১৮ সালে পরিচালক সুজিত সরকারের সামনে মুখ খোলেন। অভিষেক জানিয়েছিলেন তিনি এবং ঐশ্বর্য একসঙ্গে ৯ টি ছবিতে কাজ করেছন। এবং যার মধ্যে ৮ টি ছবিতেই অভিষেকের তুলনায় ঐশ্বর্যের  পারিশ্রমিক ছিল অনেকটাই বেশি। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে আজও কী এই আক্ষেপ তাড়িয়ে বেড়ায় জুনিয়র বচ্চনকে!

Related Articles

Back to top button