বিনোদনভাইরালভিডিও

ভাই-বোনের যুগলবন্দী! দিঠি-ডিঙ্কার দুর্দান্ত নাচে মুগ্ধ শ্রীময়ী প্রেমীরা, ভাইরাল ভিডিও

সারাদিনের ক্লান্তি মিটিয়ে মা ঠাকুমা কাকিমাদের বিনোদন বলতে এই ধারাবাহিক গুলিই। আর এতদিন পর্যন্ত এর মধ্যেই তাদের অন্যতম পছন্দের ধারাবাহিক ছিল টোটা রায়চৌধুরী,ইন্দ্রাণী সেন অভিনীত শ্রীময়ী। এই ধারাবাহিকেরই দুটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র দিঠি এবং ডিঙ্কা। ধারাবাহিকে বারেবারেই নানান টানাপোড়েনের শিকার হয়েছে এই দুই চরিত্র। ভাই-বোনের এই রসায়নও বেশ মনে ধরেছে দর্শকদের।

দিঠি অর্থাৎ ঐশী ভট্টাচার্য ডিঙ্কার চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক। অনস্ক্রিন ভাই-বোন হলেও অফস্ক্রিন তারা দুজনেই দুজনের খুব ভালো বন্ধু। এবার তাদের দুর্দান্ত রসায়নই ধরা পড়ল তাদের নাচে।

 সপ্তর্ষি মৌলিক saptarshi moulik

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে ঐশী ওরফে দিঠি একটি ভিডিও শেয়ার করেন যেখানে দেখা যাচ্ছে, সপ্তর্ষি অর্থাৎ ডিঙ্কার সঙ্গে নাচের রিহার্সাল করছেন তিনি। ‘জলসা পরিবার অ্যাওয়ার্ড’ এর জন্যেই এই প্রস্তুতি চলছিল।

দিঠি ঐশী ভট্টাচার্যaishee bhattacharya

ভিডিওতে দেখা গেল, “শুধু তোমারই জন্য” ছবি থেকে ‘এগিয়ে দে’ গানের সঙ্গে নাচ করছেন তারা। একদম ঘরোয়া সাজেই নাচ অভ্যাস করছিলেন দিঠি-ডিঙ্কা। ঐশীর পরনে হালকা গোলাপি রঙের টি শার্ট এবং ট্র্যাক প্যান্টস। অন্য দিকে সপ্তর্ষির পরনে শ্যাওলা রঙা শার্ট, জিনস। ধারাবাহিকের চরিত্র দের বাস্তবের মাটিতে সাধারণ ভাবে চলে ফিরে দেখার কৌতূহল দর্শকদের বরাবরের। তাই ভাই-বোনের এমন রোমান্টিক নাচ স্বভাবতই বেশ মনে ধরেছে দর্শকদের।

 

 

View this post on Instagram

 

A post shared by Aishi bhattacharya (@a_i_s_h_i18)

Related Articles

Back to top button