ভাইরালভিডিও

প্লেনের ভেতর নাচছে এয়ার হোস্টেস, ‘Manike Mage Hithe’ গানে নাচের ভিডিও দেখতে উপচে পড়ছে ভিড়

সোশ্যাল মিডিয়াতে কখন কি ভাইরাল হয় বোঝা মুশকিল! কিছুদিন আগেই শ্রীলংকান গায়িকা ইয়োহানির গাওয়া সিংহলি ভাষার গান গোটা পৃথিবীব্যাপী ভাইরাল হয়ে পড়েছে। ‘মানিকে মাগে হিথে (Manike Mage Hithe)’ গানটির ভাষা না বুঝলেও সুরের জাদুতে মুগ্ধ হয়েছে গোটা ইন্টারনেট। এবার সেই গানেই নেচে তুমুল ভাইরাল এক এয়ার হোস্টেস। রিল ভিডিও বানিয়ে শেয়ার করলেও মিলেছে কোটি কোটি দর্শক।

সেলেব্রিরি থেকে সাধারণ মানুষ সবাই এই গানে মুগ্ধ হয়েছেন। ইতিমধ্যেই বাংলা হিন্দি থেকে শুরু করে নানা ভাষায় রিমেক তৈরী হই গিয়েছে গানের। আসল গানের পাশাপাশি জনপ্রিয়তা পেয়েছে রিমেক গাঙ্গুলিও। এবার সেই জনপ্রিয় গানেই নাচে মেতে উঠেছেন এক বেসরকারি বিমান সংস্থায় কর্মরত এয়ার হোস্টেস (Air Hostess) আয়াত আফরিন (Aayat Afreen)।

Air Hostess Aayat Afreen Dancing on Manike Mage Hithe

প্লেনের সফরে মাঝে মধ্যেই লম্বা হল্ট থাকে। আর সেই হল্টের মাঝেই প্লেনের ক্যাবিনের সদস্যরা কিছুটা ফ্রি টাইম পায়। যেটা তারা নিজেদের মত করে উপভোগ করে। সেই ফাঁকা সময়েই খালি প্লেনে পিপিই কিট পরে ‘মানিকে মাগে হিথে’ গানে নাচতে শুরু করেছেন আফরিন। নাচের স্টেপ খুব সাধারণ হলেও তার নাচের ভঙ্গিমা মুগ্ধ করেছে নেটিজেনদের।

ভিডিওটি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছিএখন আফরিন। শেয়ার হবার পর থেকে এপর্যন্ত ৬০ মিলিয়ন বারেরও বেশি দেখা হয়ে গেছে ভিডিওটি। অর্থাৎ ৬ কোটিরও বেশি দরসকেরা এই ভিডিও দেখেছেন। আর ভিডিওতে লাইকের সংখ্যাও প্রায় ৬ কোটি। এককথায় বলতে গেলে একটি ভিডিওতেই তিনি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন।

রিল ভিডিওটি এমন ব্যাপক জনপ্রিয়তা পেয়ে আপ্লুত আফরিন। ৬০ মিলিয়ন দর্শক হবার পর আরো একটি ভিডিও শেয়ার করেছেন আফরিন। সেই ভিডিওতে সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, ভাইরাল এই গানে বলিউডের শিল্প শেট্টি থেকে মাধুরী দীক্ষিত সকলেই নেচে রিল ভিডিও শেয়ার করেছেন। তবে সবাইকে চাপিয়ে আফরিনের ভিডিও রীতিমত ভাইরাল গোটা ইন্টারনেটে।

Related Articles

Back to top button