বিনোদনসিরিয়াল

আচমকা হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলা শর্মা, সঙ্কটজনক অবস্থায় ভেন্টিলেশনে অভিনেত্রী

সেই ১ নভেম্বর থেকে টানা ২ সপ্তাহ ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ‘জিয়নকাঠি’ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কিন্তু ক্রমশই অবস্থা খারাপের দিকে এগোচ্ছে অভিনেত্রীর। হাসপাতাল সূত্রে খবর গতকালের উদ্বেগ জনক শারীরিক অবস্থার পর আজ আবার হৃদরোগে আক্রান্ত (Cardiac Arrest) হয়েছেন অভিনেত্রী।

পরপর হার্ট অ্যাটাকের জেরে একেবারেই স্থিতিশীল নয় অভিনেত্রীর। তাঁর শারীরিক অবস্থা আরও সংকট জনক হওয়ায় এই মুহূর্তে অভিনেত্রীকে রাখা হয়েছে ‘সিপিআর’ সাপোর্টে। প্রসঙ্গত গত সপ্তাহে ঐন্দ্রিলার সেরে ওঠার যে আশা দেখা গিয়েছিল চলতি সপ্তাহের শুরুতে এসে একেবারেই বদলে গিয়েছে সেই চিত্র। গতকাল অভিনেত্রীর স্ক্যান রিপোর্টে জানা গিয়েছিল তার মাথার যে পাশে অস্ত্রোপচার করা হয়েছিল সেখানে জমাট বেঁধেছে রক্ত।

Aindrila Sharma Sabyasachi Chowdhury

যা নতুন করে উদ্বেগ বাড়াচ্ছে চিকিৎসকদের।জানা গিয়েছে ঐন্দ্রিলার মাথায় জমাট বাধা সেই রক্তের দলা গুলো এতই ছোট যা অপারেশন করে বার করা খুবই মুশকিল। তাই চিকিৎসকরা ওষুধের মাধ্যমেই তা গলানোর চেষ্টা করছেন। সেই সাথে জানা গিয়েছে ইতিমধ্যেই অ্যান্টিবায়োটিক বদলে দেওয়া হয়েছে অভিনেত্রীর।  তিনি সেই ওষুধে সাড়া দেন কিনা তা দেখার জন্য বাড়ানো হয়েছে পর্যবেক্ষণ।

Aindrila Sharma

তাই চিকিৎসকরা আগেই আভাস দিয়েছিলেন শরীরের সংক্রমণ চিন্তা বাড়াবে অভিনেত্রীর শারীরিক অবস্থার।  প্রসঙ্গত এরই মধ্যে সম্প্রতি অভিনেত্রীর প্রেমিক তথা অভিনেতা সব্যসাচী চৌধুরীর (Sabyasachi chowdhury) পোস্ট ঘিরে অনুরাগীদের মধ্যে তৈরি হয়েছিল নতুন উদ্বেগ। বরাবরই অত্যন্ত পজিটিভ একজন মানুষ সব্যসাচীও মীরাকেলের আশায়  অনুরাগীদের উদ্দেশ্যে ফেসবুকের পাতায় লিখেছিলেন ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন।

Finally Sabyasachi Chowdhury opens up about Aindrila Sharma's health condition

পয়লা নভেম্বর বাড়িতে মায়ের পাশে শুয়েই থাকা অবস্থাতে আচমকা অসার হয়ে গিয়েছিল অভিনেত্রীর গোটা শরীর। তারপরেই হাসপাতালে নিয়ে যেতেই মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হওয়ায় দ্রুত অস্ত্রোপচার করা হয় অভিনেত্রীর। আর তারপরেই আচমকা কোমায়  চলে গিয়েছিলেন ঐন্দ্রিলা। সেই থেকে অভিনেত্রীকে নিয়ে উদ্বেগের মধ্যে দিয়ে দিন কাটছে গোটা বাংলার। সকলেই প্রার্থনা করছেন জীবনযুদ্ধের এই লড়াইয়ে যেন জয়ী হয়ে ফিরে আসেন ঐন্দ্রিলা। রূপকথার গল্পের মতোই জিয়নকাঠির স্পর্শে ঐন্দ্রিলা যাতে দ্রুত সুস্থ হয়ে তাঁর কাছের মানুষদের কাছে ফিরতে পারেন এই প্রার্থনা থাকল আমাদের গোটা বং ট্রেন্ড টিমের তরফ থেকে।

Related Articles

Back to top button