খবরবিনোদন

কিছুতেই কমছে না জ্বর-সংক্রমণ, মাথায় নতুন করে জমাট বেঁধেছে রক্ত! সঙ্কটজনক অবস্থা ঐন্দ্রিলার

টানা দু’সপ্তাহ ধরে জীবনযুদ্ধ চালাচ্ছেন জনপ্রিয় টেলি নায়িকা ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। প্রত্যেক মুহূর্তে তাঁর জন্য প্রার্থনা চালিয়ে যাচ্ছেন অনুরাগীরা। কিন্তু অভিনেত্রীর শারীরিক অবস্থা যেন কিছুতেই ঠিক হতে চাইছে না! সোমবার অভিনেতা সব্যসাচী চৌধুরী লিখেছিলেন, ‘ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন’। তখন থেকে নায়িকার অনুরাগীদের উদ্বেগ অনেকখানি বেড়ে গিয়েছিল। মঙ্গলবার ঐন্দ্রিলার শারীরিক অবস্থার (Aindrila Sharma health update) কথা শোনার পর তা যেন আরও বেড়ে গেল।

গত ১ নভেম্বর থেকে হাসপাতালে ভর্তি ঐন্দ্রিলা। জীবনযুদ্ধ চালাচ্ছেন অভিনেত্রী। তাঁর পরিবার, সব্যসাচী, ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে শুরু করে অনুরাগী- প্রত্যেকে তাঁর আরোগ্য কামনা করছেন। কিন্তু কিছুতেই যেন আর কিছু হচ্ছে না।

Aindrila Sharma Sabyasachi Chowdhury

আজ একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ঐন্দ্রিলার শারীরিক অবস্থা ভালো নেই। তাঁর মাথায় নতুন করে রক্ত জমাট বেঁধেছে। দেহ আগের মতোই অসাড় থাকলেও তাঁর রক্তচাপ ভীষণভাবে ওঠানামা করছে। অভিনেত্রীর ভেন্টিলেশনের মাত্রাও বাড়ানো হয়েছে।

গতকাল অর্থাৎ সোমবার রাতে হওয়া স্ক্যানের রিপোর্টে দেখা গিয়েছে, অভিনেত্রীর ব্রেনের যে দিকটায় অপারেশন হয়েছিল, তার ঠিক উল্টোদিকে ছোট ছোট আকারে রক্ত জমাট বেঁধেছে। সেগুলি এতটাই ছোট যে অপারেশন করা যাবে না। তাই ওষুধের মাধ্যমেই সেগুলিকে গলিয়ে দেওয়ার চেষ্টা করছেন চিকিৎসকেরা।

Aindrila Sharma

বদলে দেওয়া হয়েছে ঐন্দ্রিলার আগের অ্যান্টিবায়োটিকও। চিকিৎসকেরা ওষুধ বদলে দেখতে চাইছেন অভিনেত্রীর শরীর এতে সাড়া দেয় কিনা। পাশাপাশি ‘জিয়ন কাঠি’ নায়িকার সংক্রমণ না করায় জ্বরও কমছে না। আগের থেকে তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর গত সপ্তাহেও ঐন্দ্রিলার শরীর চিকিৎসায় সাড়া দিচ্ছিল। কিন্তু এই সপ্তাহ থেকে আচমকা পাল্টে গিয়েছে সেই চিত্র। অভিনেত্রীকে নিয়ে প্রত্যেকে খুব উদ্বেগে রয়েছে। ইন্ডাস্ট্রির সহকর্মীরাও তাঁর আরোগ্য কামনা করছেন। সোশ্যাল মিডিয়ায় নায়িকার জন্য প্রার্থনা করেছেন জীতু কমল, পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব রায় চৌধুরী, সুদীপ্তা চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, অন্দিন্দ্য চট্টোপাধ্যায়রা। সকলেরই প্রার্থনা জীবনযুদ্ধের এই লড়াইয়ে যেন জয়ী হয়ে ফিরে আসেন ঐন্দ্রিলা।

Related Articles

Back to top button