বিনোদনভাইরালভিডিও

ক্যান্সার জয় করে সুস্থ ঐন্দ্রিলা! মাথাভর্তি সিঁদূর নিয়ে বিয়ের সাজে ভাইরাল অভিনেত্রীর ছবি

বাংলা টেলিভিশনের সত্যি করে লড়াকু, সাহসী ও শক্তিশালী মনের অধিকারী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। হাসপাতালের বেডে শুয়ে শুয়েই মারণ রোগ ক্যান্সারের সাথে কঠিন লড়াই শেষে গত বছরের ডিসেম্বরেই হাসিমুখে ফিরে এসেছেন সকলের প্রিয় ‘জিয়ন কাঠি’ খ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ,বেঁচে থাকার অদম্য ইচ্ছা আর লড়াই করার প্রচন্ড জেদ জীবনযুদ্ধের এই কঠিন লড়াই জিতেছেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। তবে এই প্রথম নয় এর আগে আরও একবার তার শরীরে থাবা এসেছিল এই মারণ রোগ।

উল্লেখ্য গত বছরের ফেব্রুয়ারিতেই ঐন্দ্রিলার শরীরে দ্বিতীয়বার ক্যান্সার ধরা পড়েছিল। তারপর শুরু হয়ে যায় চিকিৎসা। একের পর এক জটিল অস্ত্রোপচার, কেমোথেরাপি শেষে জয় ঐন্দ্রিলার। আর এই কঠিন সময়ে অভিনেত্রীর পরিবারের পাশাপাশি তার হাতটা শক্ত করে ধরে রেখেছিলেন তার কাছের মানুষ তথা অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। আপাতত চিকিৎসার সময়সীমা শেষ। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ঐন্দ্রিলাও।

আমরা সকলেই জানি, ক্যান্সারের মত দুরারোগ্য ব্যধির চিকিৎসা করানোও কতটা কষ্টের। ঐন্দ্রিলা দাঁতে দাঁত চেপে একেরপর এক কেমো নিয়ে গিয়েছেন। এর জেরে সৌন্দর্যহানি হয়েছে তার, চুল পড়েও গিয়েছিল কিন্তু সেসবেও ভেঙে পড়েননি অভিনেত্রী। আর আজ যখন তিনি সুস্থ তখন ধীরে ধীরে ক্যামেরার সামনেও ইতিমধ্যেই আসতে শুরু করেছেন ঐন্দ্রিলা।

সম্প্রতি ঐন্দ্রিলাকে দেখা গেল এক্কেবারে অন্য অবতারে। কনের সাজে, মাথা ভর্তি সিঁদূর পরে একদম তাক লাগিয়েছেন অভিনেত্রী। ছোট ছোট কাটের চুলের সাথেই সাবেকিয়ানাকে মিলিয়ে দুর্দান্ত সেজেছেন তিনি। তার পরনে লাল পাড় সাদা বেনারসি, সোনার গয়না, বড় নথ, সব মিলিয়ে তার দিক থেকে চোখ ফেরানো রীতিমতো দায় হয়ে দাঁড়িয়েছিল। গত বছর এই সময় হাসাপাতালের বেডে শুয়ে তার সুস্থ হয়ে ক্যামেরার সামনে দাঁড়ানোরই অপেক্ষা করছিলেন তিনি। আর আজ আবার তিনি পুরোনো জীবনে ফিরতে পেরে বেজায় খুশি।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankita Roy (@ankitaroy232)

Related Articles

Back to top button