খবরবিনোদন

রাতেই একেরপর এক ১০ বার কার্ডিয়াক অ্যারেস্ট ঐন্দ্রিলার! অবস্থা অত্যন্ত সংকটজনক, চিন্তায় চিকিৎসকেরা

যতদিন যাচ্ছে পরিস্থিতি আরও সঙ্কটজনক হয়ে যাচ্ছে ঐদ্রিলা শর্মার (Aindrila Sharma) জন্য। শনিবার সন্ধ্যে নাগাদ খবর মিলেছিল মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে অভিনেত্রীর। এরপর জানা যাচ্ছে রাতেই পর পর ১০ বার হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। হাসপাতাল সূত্রেই জানা যাচ্ছে এই খবর। সাথে জানা যাচ্ছে এখনও ভেন্টিলেশন সাপোর্টেই আছেন অভিনেত্রী। তাঁর শারীরিক পরিস্থিতির ওপর প্রতিমুহূর্তে কড়া নজর রাখছেন সেখানকার চিকিৎসকেরা।

গতকাল অর্থাৎ শনিবার সন্ধ্যেবেলাতেই খবর আসে যে মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে ঐন্দ্রিলার। তবে তাকে রিভাইভ করা গিয়েছে আর ভেন্টিলেশনে রাখা হয়েছে। তবে পরিস্থিতি স্থিতিশীল। কিন্তু এরপর রাতের দিয়েই পরিস্থিতির অবনতি হয়। পর পর ১০ বার কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ায় পরিস্থিতি সঙ্কটজনক বলে জানা যাচ্ছে হাসপাতাল সূত্রে।

Tollywood actress Aindrila Sharma health update, actress is not moving her body

এর আগে শুক্রবার ঐন্দ্রিলাকে নিয়ে একটি বড়সড় পোস্ট করে আপডেট জানিয়েছিলেন সব্যসাচী। জানিয়েছিলেন মিরাকেল ঘটিয়ে সুস্থতার লক্ষণ দেখা যাচ্ছে। ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন অভিনেত্রী। কিন্তু এরপর শনিবার বিকেলেই আবারও হৃদরোগে আক্রান্ত হওয়ার খবরে চিন্তায় পড়ে যান অনুরাগীরা।

শুধু তাই নয়, শনিবার রাতে হটাৎই ঐন্দ্রিলা সম্পর্কিত সমস্ত পোস্ট ফেসবুক থেকে মুছে ফেলেন সব্যসাচী চৌধুরী। যেটা চিন্তা বাড়িয়ে তোলে অনুরাগীদের। এরপর সকাল হতেই জানা যায় রাতে একাধিকবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ও বর্তমানে পরিস্থিতি সঙ্কটজনক।

প্রসঙ্গত, ১লা নভেম্বর বাড়িতেই হটাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন ঐন্দ্রিলা। ব্রেন স্ট্রোক আক্রান্ত হয়েছিলেন তিনি। তারপর তাকে হাওড়ার আন্দুলের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখানেই মস্তিষ্কের অপারেশন করা হয় ও ভেন্টিলেশনে রাখা হয়। এরপর থেকে একটানা ১৯ দিন ধরে চলেছে লড়াই। তবে ঐন্দ্রিলার সুস্থতা কামনায় প্রার্থনা অবিরাম প্রার্থনা করে চলেছেন গোটা বাংলার মানুষ। দ্রুত সুস্থ হয়ে ফিরুন অভিনেত্রী এটাই চাইছে সকলে।

Related Articles

Back to top button