গসিপবিনোদনসিরিয়াল

ক‍্যানসার ধরা পড়েছিল লাস্ট স্টেজে, লড়াইয়ের অনুপ্রেরণা ছিল মা, নিজেই জানিয়েছিলেন ঐন্দ্রিলা

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) চলে গিয়েছেন আজ একসপ্তাহ হতে চলল। বিগত ২০ই নভেম্বর রবিবারের দুপুর বেলাতেই  এসেছিল দুঃসংবাদ। প্রয়াত হয়েছেন ঐন্দ্রিলা, দীর্ঘ লড়াই শেষে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। এর আগে দুবার জয় করেছিলেন ক্যানসারকে (Cancer) কিন্তু ব্রেন স্ট্রোক হওয়ার পর হাসপাতালে ভর্তি হলে আর বাড়ি ফেরা হয়নি। তবে অভিনেত্রীর মৃত্যুর পর চিকিৎসকরা তাঁর মারা যাওয়ার আসল  কারণ জানান।

চিকিৎসকদের মতে এক বিশেষ ধরণের ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। যেটা তার মস্তিষ্কেও ছড়িয়ে পড়েছিল। তাই  দুবার ক্যান্সার জয় করলেও শেষমেশ ক্যানসারের কাছেই হার মানতে হল অভিনেত্রীকে। তবে এক ঐন্দ্রিলা নন, অভিনেত্রীর মা-ও ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। মায়ের থেকেই লড়াইয়ের অনুপ্রেরণা পেয়েছিলেন ঐন্দ্রিলা।

Aindrila Sharma

আজ থেকে বেশ কয়েক বছর আগে দিদি নং ১ এর মঞ্চে হাজির হয়েছিলেন ঐন্দ্রিলা। সেখানেই নিজের মায়ের ক্যান্সারের সাথে লড়াইয়ের কাহিনী শেয়ার করেছিলেন তিনি। ঐন্দ্রিলা জানান জরাযুর ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তাঁর মা। একেবারে শেষ ধাপে ধরা পড়েছিল। চিকিৎসকেরাও জানিয়ে দিয়েছিলেন হয়তো আর কিছুদিন রয়েছে আয়ু। কিন্তু সেই কথাই বিশ্বাস করে ভরসা হারাননি তিনি। বদলে লড়াই করেছেন ক্যানসারের সাথে, ফিরেছিলেন সুস্থ হয়ে।

Aindrila Sharma and Her Mother

কিন্তু মা সুস্থ হতেই ঐন্দ্রিলার শরীরে ক্যানসার ধরা পরে। ২০১৫ সালে প্রথম যখন অভিনেত্রীর ক্যানসার ধরা পরে, তখন ছিল তাঁর জন্মদিন। এরপর দীর্ঘ দুবছর ধরে চলেছে চিকিৎসা আর লড়াই। অদম্য মনের জোর আর ইচ্ছাশক্তি নিয়ে লড়েছিলেন তিনি। কেমোথেরাপির জেরে চুল উঠে গিয়েছিল। সেই সময় রাস্তায় লোকে অদ্ভুত চাহনিতে তাকাতো তার দিকে। এমনকি স্কুলের বন্ধুরাও তাঁর থেকে দূরে সরে যেত।

Aindrila Sharma with Mother Sikha Sharma

প্রথমবার যখন ঐন্দ্রিলা দিদি নং ১ এসেছিলেন তখনও তিনি অভিনয়ে আসেননি। তবে তখনই অভিনয়ের আসার কথা বলেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনেত্রী নং ১ এর মঞ্চে এসেছিলেন ঐন্দ্রিলা। এসে শুনিয়েছিলেন দ্বিতীয়বার ক্যানসারের সাথে লড়াই করে সুস্থ হয়ে ওঠার কাহিনী।

Related Articles

Back to top button