বিনোদনসিরিয়াল

মা দুর্গার ভাসানের সাথে সাথেই মা-হারা হলেন ঐন্দ্রিলা! ‘দুষ্টমা’র জন্য প্রাণ কাঁদছে অভিনেত্রীর

সময় তো গত কয়েক বছর ধরেই ভালো যাচ্ছেনা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (aindrila Sharma)। একদিকে সমস্ত বাঙালি ঘরেই মন কেমনের সুর। উমা বাপের বাড়ি ছেড়ে ফিরে গিয়েছে শ্বশুর বাড়ি, ভাসান হয়েছে প্রতি মন্ডপের প্রতিমার। ঠিক এমন সময়েই নিজের আরেক মা-কে হারালেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর খুব কাছের মানুষ তিনি।

ঐন্দ্রিলা হারিয়েছেন তার ‘দুষ্টুমা’কে। উৎসবের মরসুমেও তাই মন খারাপ অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় এই দুঃসংবাদ জানিয়েই আবেগে ভেসেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ‘দুষ্টুমা’ এর আত্মার শান্তি কামনা করে আবেগে ভেসেছেন তিনি।

দুষ্টু মায়ের সঙ্গে ছবি শেয়ার করে ঐন্দ্রিলা লিখলেন, ‘আজ আমার খুব কাছের মানুষকে হারালাম। দুষ্টুমা। আমাকে সবসময় বলতো তোর থেকে আমি শক্তি পাই, তুই আমার অনুপ্রেরণা। আমি যখন দিল্লি থেকে প্রথম কেমো নিয়ে এলাম। আমাকে বললো “মনা আমাদের জীবন তো অত সুখের না, কিন্তু আমরা লড়কে লেঙ্গে।”

কিন্তু শেষ লড়াইটা লড়তে পারলেন না তিনি নিজেই। তিনি আরও লিখছেন, ‘আমার চোখে দেখা সাহসী মানুষ, সবসময় হাসি মুখে লড়ে গিয়েছে। আমাকে নিজের কষ্টগুলো শেয়ার করত, আর বলত অন্য কেউ তো আর বুঝবে না। এটা বিশ্বাস করতে পারছি না দুষ্টুমার নম্বরে ফোন করলে আর দুষ্টুমার গলাটা শুনতে পারব না। আমাকে বলেছিল একদিন শ্যুটিং দেখতে যাবো, সেটা আর হলো না। বিশ্বাস করতে পারছি না দুষ্টুমাকে আর কোনোদিন দেখতে পাবো না, কিন্তু আমার হৃদয়ে তুমি থাকবে চিরকাল। তোমায় খুব ভালোবাসি দুষ্টু মা।’

 

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

প্রসঙ্গত, মারণ রোগ ক্যান্সারে (cancer) এ আক্রান্ত ‘জিয়ন কাঠি’ খ্যাত ঐন্দ্রিলা। যত দিন গড়িয়েছে এই রোগের সাথে তাঁর লড়াই ততই কঠিন হয়ে উঠেছে। এহেন অসুখে ঐন্দ্রিলার বাড়তি শক্তি, এবং সাহস হয়ে উঠেছেন তাঁর প্রেমিক। তাই এই কঠিন লড়াইটাও হাসি মুখে লড়ে নিয়েছেন অভিনেত্রী৷ একমুহূর্তের জন্য মনের মানুষটার কাছ ছাড়া হননি সব্যসাচী।

Related Articles

Back to top button