বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মৃত্যুর আগে এটাই ছিল ঐন্দ্রিলার লাস্ট স্টেজ শো, অভিনেত্রীর শেষ ভিডিও দেখে চোখে জল সকলের

মাত্র ২৪ বছর বয়সেই প্রয়াত হলেন টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। একটানা ২০ দিনের লড়াই আজ শেষ হল, কিন্তু শিখিয়ে গেলেন কিভাবে শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করে যেতে হয়। একবার নয় দুবার ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। তবে প্রতিবারেই নিজের অশেষ মনের জোর আর অদম্য ইচ্ছাশক্তি ফিরিয়ে এনেছিল তাকে। এবারেও তেমনটাই আশা করেছিলেন পরিবার, সব্যসাচী থেকে অগণিত অনুগামীরা। কিন্তু এবারের আর ফেরা হল না।

রবিবার বেলা গড়িয়ে দুপুর বেলায় যখন ঐন্দ্রিলার মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। এই খবর দেখা মাত্রই শোকস্তব্ধ হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। গোটা ইন্ডাস্ট্রিতে অনেক ধরণের মানুষ রয়েছেন, কিন্তু ফাইটার ঐন্দ্রিলার লড়াই চক্ষুগোচর ছিল না কারোর। সাধারণ মানুষ, সব্যসাচী পরিবার তো বটেই গোটা ইন্ডাস্ট্রির প্রতিটা মানুষ তাঁর জন্য অবিরাম প্রার্থনা করে চলেছিল। কিন্তু ওই যে নিয়তির কাছে মানুষ যে বড়ই অসহায়।

Tollywood actress Aindrila Sharma

হাসপাতালে ডাক্তারের অনেক আগেই জানিয়েছিলেন ঈশ্বরের কাছে প্রার্থনার জন্য। বন্ধু সব্যসাচীও সে কথা জানিয়েছিলেন, চেয়েছিলেন মিরাকেল হোক। সেই থেকে অগণিত মানুষ প্রার্থনা করে চলেছিলেন। কিন্তু শেষ অবধি আর ফিরলেন না ঐন্দ্রিলা। জীবনের লড়াই শেষ করে সর্বশক্তিমানের কাছে চলে গেলেন অভিনেত্রী। তবে ফেলে রেখে গেলেন তাঁর দেওয়া মুহূর্তগুলোকে। যা আগামী অনন্ত কাল সঙ্গী হয়ে থাকবে সকলের।

Aindrila Shaarma Last Dance Performance on Asadgo Ma at Dadagiri

ঐন্দ্রিলার প্রয়াণের পরেই গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই তাকে দেখা গিয়েছে। কেউ তাঁর আত্মার চিরশান্তির কামনা করছেন তো কেউ এখনও বিশ্বাসই করে উঠতে পারছেন না ঐন্দিলা আর নেই। এসবের মাঝে বার বার ভেসে আসছে দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলির সামনে ঐন্দ্রিলার নাচের পারফরমেন্সের একটি ভিডিও। দ্বিতীয়বার ক্যানসারকে জয় করে মঞ্চে এক অদ্ভুত আলোর দ্যুতি ছড়িয়ে দিয়েছিলেন সেদিন অভিনেত্রী।

Aindrila Sharma in Dadagiri Dance Performance

সেদিন হৃদস্পন্দন স্তব্ধ করে দেয়া মত অরিজিৎ সিংয়ের গাওয়া ‘দেখো আলোয় আলো আকাশ’ গানে নেচে ছিলেন ঐন্দ্রিলা (Aindrila Last Stage Performance)। আজ তিনি চলে যাওয়ার পর সেই ভিডিও মন্ত্রমুগ্ধের মত দেখছে গোটা বাংলার মানুষ। ভিডিওটি দেখলে না চাইলেও অদ্ভুত ভাবে গায়ের লোম খাড়া হয়ে যাচ্ছে, চোখের কোণে উঁকি দিচ্ছে জল। সেদিন মঞ্চে নাচ দেখে ‘এখানে যারা আছেন, সবার আয়ু যেন তোমার লাগে’ বলে আশীর্বাদ করেছিলেন সৌরভ গাঙ্গুলি।

দাদাগিরি মঞ্চে ঐন্দ্রিলার সেই নাচ এতটাই মুগ্ধ করেছিল সকলকে যে সেদিন সকলের সাথে দাদাও বলে উঠেছিলেন ‘এত আনন্দ আয়োজন সবই বৃথা তোমায় ছাড়া’। ঐদিন আরও একটা বিশেষ ঘটনা ঘটেছিল দাদাগিরির  মঞ্চে। সচরাচর অনেক অনুরোধ আসলেও নাচতে দেখা যায় না দাদাকে। কিন্তু সেদিন ঐন্দ্রিলার ইচ্ছা পূরণে মন খুলে নেচেছিলেন সৌরভ গাঙ্গুলি। নাচের শেষে ঐন্দ্রিলাকে আলিঙ্গন করে আশীর্বাদ করেছিলেন।


‘জেহনসিব’ গানে সৌরভের সাথে বল ডান্সই ছিল ঐন্দ্রিলার টেলিভিশনের পর্দার শেষ স্টেজ শো। যেটা আগামী অনন্ত সময়ের জন্য অক্ষত হয়ে থেকে যাবে দর্শকদের হৃদয়ে।

Back to top button