খবরবিনোদন

নড়ছে না ঐন্দ্রিলার চোখের পাতা, দেহও সম্পূর্ণ অসাড়! অভিনেত্রীকে নিয়ে আশঙ্কা বাড়ছে চিকিৎসকদের

কঠিন সময় যেন কিছুতেই কাটতে চাইছে না! দেখতে দেখতে প্রায় তিন সপ্তাহ হতে চলল কিন্তু টলিউডের জনপ্রিয় অভিনেত্রী (Tollywood actress) ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) স্বাস্থ্যের উন্নতির কোনও চিহ্ন চোখে পড়ছে না। প্রত্যেকে একটা মিরাকেলের প্রার্থনা করছেন। ক্যান্সারকে পরাজিত করে নায়িকা যেভাবে দু’বার ফিরে এসেছেন তেমনটা হোক চাইছেন, কিন্তু কোথায় কী!

বৃহস্পতিবার রাতে হাসপাতাল সূত্রে ঐন্দ্রিলার যা শারীরিক আপডেট (Aindrila Sharma health update) পাওয়া গিয়েছে তা মোটেই স্বস্তির নিঃশ্বাস ফেলার মতো নয়। বরং তা শোনার পর অনুরাগীদের দুশ্চিন্তা যেন আরও অনেকখানি বেড়ে গিয়েছে।

Aindrila Sharma

গতকাল হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ‘জিয়ন কাঠি’ নায়িকার রক্তচার এখনও ওঠানামা করছে। তাঁর সংক্রমণের জন্য চলছে কড়া ডোজের সব ওষুধ। অ্যান্টিবায়োটিকের মাত্রাও বাড়িয়ে দেওয়া হয়েছে। কিন্তু তাও অভিনেত্রী চোখ খুলছেন না। ঐন্দ্রিলার শরীর সম্পূর্ণ অসাড়। তাঁর মুখেরও কোনও প্রতিক্রিয়া নেই।

জানা গিয়েছে, শহরের সরকারি ও বেসরকারি হাসপাতালের স্নায়ুরোগের বিশেষজ্ঞ চিকিৎসকেরা ঐন্দ্রিলাকে দেখে গিয়েছেন। কিন্তু পরপর হার্ট অ্যাটাক হওয়ার পর অভিনেত্রীর স্বাস্থ্যে কোনও উন্নতি পরিলক্ষিত হয়নি। আর এই খবরই দুশ্চিন্তা বাড়িয়েছে তাঁর অগণিত অনুরাগীদের।

Aindrila Sharma

পাশাপাশি হাসপাতাল সূত্রে খবর ঐন্দ্রিলার ‘গ্লাসগো কোমা স্কেল’এর রিপোর্টও খুব একটা ভালো নয়। এই স্কেলে রোগীর চোখের নড়াচড়া, মৌখিক প্রতিক্রিয়া, হাত পা নাড়ানো অর্থাৎ অঙ্গ সঞ্চালনার ভিত্তিতে মান নির্ধারণ করা হয়। একজন সুস্থ ব্যক্তির গড়ে ১৫’এর মধ্যে অন্তত ১৪ মাত্রা থাকা উচিত। কিন্তু হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ঐন্দ্রিলার সেই মাত্রা অনেকটাই কম। ১৫’এর মধ্যে নায়িকার মাত্রা ৩।

বুধবার পরপর হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকে ‘জিয়ন কাঠি’ নায়িকার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। এরপর থেকে ভেন্টিলেশনেই রয়েছেন তিনি। হাসপাতাল থেকেই জানা গিয়েছে, এখনও স্থিতিশীল হননি অভিনেত্রী। তাঁকে ‘সিপিআর’ দেওয়া হয়েছে। ঐন্দ্রিলার অবস্থা আগের মতোই সঙ্কটজনক রয়েছে।

Related Articles

Back to top button