বিনোদনসিরিয়াল

অন্ধকার থেকে আলোর পথে! ক্যান্সারকে হারিয়ে খুব তাড়াতাড়ি পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা

বাংলার ক্যান্সার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) এখন অসংখ্য মানুষের অনুপ্রেরণা। মারণ রোগ ক্যান্সারকে (Cancer) হারিয়ে তিনি যেভাবে কামব্যাক (Comeback) করেছেন তার অন্যতম উৎস অভিনেত্রীর আদম্য ইচ্ছাশক্তি আর অফুরন্ত মনের জোর। আর এই গোটা সময়টায় ঐন্দ্রিলার ঢাল হয়ে সর্বক্ষণ পাশে থেকেছেন ঐন্দ্রিলার প্রেমিক অর্থাৎ টেলি অভিনেত্রী সব্যসাচী চৌধুরী (Sabyasachi Choudhary)।

গত একবছরেরও বেশী সময় ধরে হাসপাতালের বেডে শুয়ে শুয়েই ক্যান্সারের সাথে রীতিমতো পাঞ্জা লড়েছিলেন ঐন্দ্রিলা। সমস্ত প্রতিকূলতাকে জয় করে অবশেষে গত বছরের ডিসেম্বরেই হাসিমুখে জীবনের মূল স্রোতে ফিরে এসেছেন ঐন্দ্রিলা। সেই থেকেই টেলি-অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার ক্যানসার জয়ের কাহিনি এখন ঘোরে সকলের মুখে মুখে।


এইটুকু বয়সে যেভাবে সবকিছু মুখে হাসি টুকু ধরে করেছেন তাকে কুর্নিশ জানাতেই হয়। আর এবার জীবনের নতুন পথচালায় আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী। ভক্তদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে খুব শিগগিরই পর্দায় ফিরতে চলেছেন ‘জিয়ন কাঠি’ খ্যাত অভিনেত্রী। ইতিমধ্যেই ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে হাজির হয়েছিলেন ঐন্দ্রিলা।

এবার ফের একবার পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা। কিন্তু কোন প্রজেক্টে ?অনেকদিন ধরেই ভক্তরা মুখিয়ে রয়েছেন ঐন্দ্রিলা কে টিভির পর্দায় দেখার অপেক্ষায়। ঐন্দ্রিলা নিজেও জানিয়েছিলেন তিনি নিজেও আবার পুরোদমে অভিনয়ে ফিরতে চান। তবে এখনও পর্যন্ত কোনো সিরিয়ালে অভিনয়ের সুযোগ না মিললেও আজই দাদাগিরির (Dadagiri) মঞ্চে হাজির হতে চলেছেন ঐন্দ্রিলা।

আজই সকলের প্রিয় দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সাথে এক মঞ্চে দেখা যাবে ঐন্দ্রিলা কে। এদিন নিজেই সেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এদিন ঐন্দ্রিলার পরণে ছিল কালো টপ, ডেনিম আর মাস্টার্ড ইয়লো ব্লেজার। দর্শকদের সকলকে দাদাগিরির এই পর্ব দেখার আবেদন জানিয়েছেন ঐন্দ্রিলা। এই ছবি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button