দ্বিতীয়বার থাবা বসিয়েছে ক্যান্সার! হার না মেনে শুটিংয়ে সেটা অভিনেত্রী ঐন্দ্রিলা, পাশে আছে বামাক্ষ্যাপা


মারণরোগ ক্যান্সারকে জয় করে ফিরে এসেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কিন্তু শরীরে ফের ধরা পড়ল ক্যান্সার। একসময় ‘জিয়নকাঠি’ সিরিয়ালে অভিনয়ের কারণে দারুন জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী। তার এমন অসুস্থতার খবরে মন খারাপ অভিনেত্রীর অনুগামী তথা সিরিয়ালপ্রেমীদের। যেমনটা জানা যায় ২০১৫ সালে মাত্র ১৭ বছর বয়সেই ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সেই সময় অভিনয়ের সাথে স্কুলে একাদশ শ্রেণীতে পড়তেন ঐন্দ্রিলা।

দীর্ঘদিন ক্যান্সারের সাথে অদম্য ইচ্ছা শক্তি  নিয়ে যুদ্ধ করে ঐন্দ্রিলা। যার ফল স্বরূপ ক্যান্সারকে জয় করে নেন অভিনেত্রী। এরপর ফের স্বাভাবিক জীবনযাপন করছিলেন,  ভালোই কাটছিল জীবন। কিন্তু নিয়তিতে সেই যুদ্ধই লেখা রয়েছে অভিনেত্রীর। এবছর স্বরস্বতী পূজার সময় থেকেই হটাৎ শুরু হয় কাঁধে প্রচন্ড যন্ত্রণা। যন্ত্রণা নিয়েই দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। হাসপাতালে নানান পরীক্ষা করে জানা যায় অভিনেত্রীর ডান দিকের ফুসফুসে রয়েছে একটি টিউমার।

এরপর সেই টিউমারের  কোষ পাঠানো হয় বায়োপসির জন্য। বায়োপসি রিপোর্টে ধরা পরে টিউমারটি ম্যালিগন্যান্ট অর্থাৎ ফের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী, নিজেই তাঁর দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হবার কথা শেয়ার করেছিলেন। হাসপাতালের বেডে শুয়ে এই কথা বলতে গিয়ে কেঁদেই ফেলেন অভিনেত্রী। তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করতে অনুরোধ করেন দর্শকদের কাছে।

Aindrila Sharma back in shooting

জীবনের এই কঠিন সময়ে একজন পাশে থাকার মত মানুষের প্রয়োজন হয় সবারই। ঐন্দ্রিলার ক্ষেত্রে সেই পাশের মানুষটি হলেন সিরিয়ালের বামাক্ষ্যাপা অভিনেতা সব্যসাচী চৌধুরী। আসলে সব্যসাচী ও ঐন্দ্রিলা একেঅপরকে ভালোবাসেন। তবে তাদের ভালোবাসার সম্পর্ক গোপনেই ছিল প্রকাশ্যে আসেনি। কিন্তু অভিনেত্রী দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হলে দিল্লির হাসপাতালে হাজির হয়েছেন সব্যসাচী। কঠিন সময়ে প্রেমিকার হাতে হাত রেখে পাশে আছেন তিনি।

চলছে ঐন্দ্রিলার ক্যান্সারের চিকিৎসা কেমোথেরাপি। মোট চারটি কেন নিতে হবে অভিনেত্রীকে। যার একটি সফল হলে তবেই পরেরটি শুরু হবে। ইতিমধ্যেই প্রথম দফার কেমো থেরাপি হয়ে গিয়েছে। তবে কেমো নিয়ে শুটিংয়ের জন্য ফিরে গিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর মতে, ‘কষ্ট তো হবেই, কিন্তু কষ্ট সহ্য করতে হবে। তাহলেই খুশির দিন আসবে’। এতো কষ্টের মধ্যেও কাজে ফিরে ঐন্দ্রিলার মুখে হাসি ফুটতে দেখা গিয়েছে।

সম্প্রতি সব্যসাচী তার সোশ্যাল মিডিয়াতে ঐন্দ্রিলার সাথে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে ঐন্দ্রিলাকে পাশে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে সাব্যসাচীকে। আর ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘এই হাসিটার জন্য ও কাজ করে’। অর্থাৎ কাজ করেই খুশি হন অভিনেত্রী। তাই তো প্রথম কেমো শেষ করে দ্বিতীয় কেমো নেবার আগেই ‘জিয়নকাঠি’ শুটিং ফ্লোরে হাজির হয়েছেন অভিনেত্রী।

Aindrila Sharma back in shooting

 


Like it? Share with your friends!

711
711 points