বিনোদনসিরিয়াল

সেরা ছিল আছে থাকবে! TRP টপারদের হারিয়ে আবারও ‘বাংলার সেরা’ মিঠাই, খুশিতে আত্মহারা ভক্তরা

শুধু TRP তালিকাই সেরার বিচার নয়! দর্শকের ভালোবাসায় আবারও বাংলার সেরা 'মিঠাই'

বাংলা সিরিয়ালের (Bengali Serial) দর্শকদের কাছে ‘মিঠাই’ (Mithai) শুধুমাত্র একটা সিরিয়াল নয়, এই সিরিয়ালের সাথেই ওতোপ্রোতোভাবে জড়িয়ে রয়েছে অসংখ্য মানুষের আবেগ। তাই টি আর পি তালিকার নম্বর  দিয়ে নয় ২ বছর পেরিয়ে গিয়ে আজও দর্শকদের ভালোবাসাই এই  সিরিয়ালের একমাত্র মাপকাঠি। আজও মিঠাইরানীর জনপ্রিয়তা কমেনি এক ফোঁটা।

সোশ্যাল মিডিয়ার পাতায় ছড়িয়ে ছিটিয়ে থাকা সিরিয়ালের ফ্যান পেজ গুলির দিকে তাকালেই আঁচ পাওয়া যায় দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা কতখানি। দর্শকদের ভালোবাসায় ইতিমধ্যেই ২ বছর পেরিয়েছে এই সিরিয়ালের বয়স। এই ২ বছরে মিঠাইরানির মোদক পরিবারের প্রত্যেক সদস্যকেই বড্ড আপন করে নিয়েছেন দর্শক।

Mithai serial Mithai

দেখতে এই সিরিয়ালের সমস্ত কলাকুশলীরাই হয়ে উঠেছেন দর্শকদের একেবারে ঘরের মানুষ। ধারাবাহিকে নায়িকা মিঠাই চরিত্রে সৌমিতৃষা কুন্ডু এবং সিদ্ধার্থ চরিত্রে আদৃত রায়-এর অভিনয় বিরাট ছাপ ফেলেছে দর্শকমহলে। তাই মিঠাই সিদ্ধার্থ মানে শুরু থেকেই দর্শকদের একেবারে নয়নের মণি। এই সিরিয়ালের হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন তারা। সেইসাথে দর্শকদের অফুরান ভালোবাসা আর আশীর্বাদ তো রয়েইছে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,মিঠাই,Mithai,নতুন রেকর্ড,New Record,ওরম্যাক্স মিডিয়া,Ormax Media,সেরা সিরিয়াল,Best Serial,TRP,টিআরপি

তবে শুধু মিঠাই-সিদ্ধার্থই নয় দর্শকরা কিন্তু দুহাত ভরে ভালোবাসা দিয়েছেন হল্লা পার্টি সহ মোদক পরিবারের  বাকি সদস্যদেরও। এই সিরিয়ালের সুবাদেই অভিনেতা-আভিনেত্রীদের ঝুলিতে এসেছে এক গুচ্ছ পুরস্কার। একটা সময় টানা ৫৪ সপ্তাহ বেঙ্গল টপার (Bengal Topper )হয়ে নতুন রেকর্ড গড়েছিল মিঠাই। আজ পর্যন্ত যার ধরে কাছে পৌঁছতে পারেনি কেউ। যা বরাবরই মিঠাই ভক্তদের কাছে।

টিআরপিতে নাম্বার কমতে থাকায় কিছুদিন আগেই রাত আটটার প্রাইম টাইম স্লট হারিয়েছে মিঠাই। এখন সন্ধ্যা ৬-টা থেকে সম্প্রচারিত হয় এই সিরিয়াল। কিন্তু দর্শকদের ভালোবাসা যে টিআরপি দিয়ে মাপা যায় না সেকথা বারবার প্রমাণ করেছে মিঠাই। দীর্ঘ প্রায় দু বছরের সফরে  ইতিমধ্যে অনেক পুরস্কার এসেছে মিঠাই রানীর ঝুলিতে। আর এবার তার মুকুটে জুড়ল আরও এক নতুন পালক (New Record)।

Again Mithai won the best serial award

জগদ্ধাত্রী থেকে শুরু করে ‘অনুরাগের ছোঁয়া’র দীপা সবাইকে হারিয়ে এবার সর্বভারতীয় স্তরে সেরা হয়েছে মিঠাই। আসলে প্রত্যেক মাসেই ওরম্যাক্স মিডিয়ার (Ormax Media) তরফ থেকে বাংলা ভাষায় সম্প্রচারিত সিরিয়ালের চরিত্রদের মধ্যে জাতীয় স্তরে কে সবচেয়ে বেশি জনপ্রিয় তার তালিকা প্রকাশ করা হয়।  এই নিয়ে পরপর২০-বার এই তালিকায়  শীর্ষস্থান দখল করেছে মিঠাই। তাই স্বাভাবিকভাবেই এই খবর পাওয়া মাত্রই খুশির হাওয়া মিঠাই ভক্তদের মধ্যে।

Related Articles

Back to top button