খবরবিনোদন

শনি নাচছে বলিউডের ভাইজানের কপালে, আবারও প্রাণনাশের হুমকি পেলেন সালমান খান!

সালমান খান (Salman Khan) নামটা ছোট থেকে বড় সকলের কাছেই চেনা। বলিউডের দাবাং হিরো থেকে ভাইজান নাম পরিচিত তিনি। তবে সম্প্রতি দাবাং সালমানের প্রাণনাশের সম্ভাবনা দেখা গিয়েছে। কিছুদিন আগেই মেরে ফেলার হুমকি (Death Threat) দেওয়া হয়েছে অভিনেতার বাবা সেলিম খানকে। চিঠিতে সালমান ও তাঁর বাবাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল। এর কিছুদিন আগেই পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকেও এভাবেই প্রথমে হুমকি ও পরে খুন করা হয়।

স্বাভাবিকভাবেই এমন চিঠি পাবার পর নড়েচড়ে বসেছিল প্রশাসন। এরপর ধীরে ধীরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিকের দিকেই ছিল। তবে সম্প্রতি আবারও এক মাস পেরোতেই আবারও এল হুমকি। তবে এবার সালমান বা তার পরিবারের কাউকে নয় বরং সালমানের উকিলের কাছে এল প্রাণনাশের হুমকি।

সম্প্রতি প্রাণনাশের হুমকির অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন সালমানের আইনজীবী হস্তিমল সারস্বত। তিনি জানান, আদালতে তাঁর অফিসের বাইরেই এই হুমকি দেওয়া চিঠি পেয়েছেন তিনি। যাতে দু চার অক্ষরে লেখা রয়েছে বার্তা, ঠিক যেমনটা সালমানের বাবা সেলিম খানকে দেওয়া হয়েছিল।

কি লেখা ছিল চিঠিতে? উকিলবাবু নিজেই সংবাদ মাধ্যমকে সেটা জানিয়েছেন। চিঠিতে লেখা রয়েছে, ‘মুসেওয়ালার মত করে দেব!’ সাথে চিঠির মধ্যে সংক্ষেপে লেখাছিল L.B আর G.B। হস্তিমল সারস্বতবাবুই সালমানকে কালো হরিণ মামলার দায়িত্বেও রয়েছেন। আদালত চত্বরে নিজের অফিসের বাইরেই এমন হুমকি স্বাভাবিকভাবেই  খুব একটা ভালোভাবে নেন নি উকিলবাবু।

Salman Khan Lawyer Hastimal Saraswat

প্রাথমিকভাবে পুলিশের মতে, এই ধরণের হুমকি চিঠির নেপথ্যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই রয়েছে। অবশ্য এমন হুমকির চিঠি পাঠানোর কথা সে অস্বীকার করেছে। তবে তাতে সন্দেহের বাইরে চলে যায়নি সে, বরং সন্দেহের তালিকাতে তাঁর নাম থেকেই যাচ্ছে।

প্রসঙ্গত, এর আগে ৫ই জুন সেলিম খান হুমকি ছুঠি পেয়েছিলেন। এমনকি পরবর্তী কালে জানা যায় সালমানকে মারার জন্য শার্প শুটার পর্যন্ত ভাড়া করেছিল তারা। সকালে সাইকেলিংয়ের সময় গার্ড ছাড়াই বাইরে বেরোতেন সালমান ও বাবা সেলিম খান। সেই সময়েই ভাইজানকে মারার ছক কষেছিল তারা। কিন্তু শেষ মুহূর্তে প্ল্যান বাতিল হয়।

Related Articles

Back to top button