যুবান আসার পর প্রথম হোলি অথচ কাছে নেই রাজ, একেঅপরকে জড়িয়ে ধরা পুরোনো ছবি শেয়ার করলেন শুভশ্রী


টলিউডের পাওয়ার কাপল বললে আলাদা করে রাজ-শুভশ্রীর কথা বলতে লাগে না। টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী (Subhashree) আর টলিউডেরই বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ছবিটি শুটিং থেকেই দুজনের মধ্যে শুরু হয় বন্ধুত্বের। এরপর সেই বন্ধুত্বের সম্পর্ক বদলে যায় প্রেমে আর বেশ কিছুদিন প্রেম করার পর সিদ্ধান্ত নেন বিয়ের। ২০১৮ সালে প্রেমকে পূর্নতা দিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজনে। এপর কেটে গিয়েছে ৩টে বছর, ইতিমধ্যেই রাজ-শুভশ্রীর পরিবারে এসেছে ছোট্ট এক রাজপুত্র যুবান (Yubaan)।

২০১৯ এর শেষের দিকেই মা হবার খবর দেন শুভশ্রী। এরপর গত বছর লকডাউন চলাকালীনই সেপ্টেম্বর মাসে মা হন অভিনেত্রী। ফুটফুটে এক রাজপুত্রের জন্মদিন শুভশ্রী। এরপর ছেলের নাম রাখেন যুবান। ছোট্ট যুবানকে নিয়ে অভিনেত্রীর ভক্তদের মধ্যে দারুন উৎসাহ। জন্মের পর থেকেই রীতিমত সেলেব্রিটি ছোট্ট যুবান। মা শুভশ্রী মাঝে মধ্যেই যুবনের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

শুভশ্রী গাঙ্গুলী যুবান চক্রবর্তী Subhashree Ganguly Yuban Chakraborty

এমনকি বাবা রাজ চক্রবর্তীর সাথেও মাঝে মধ্যেই দেখা যায় যুবানকে। মিষ্টি হাসি মুখের যুবান হার মানাতে পারে যেকোনো সেলেব্রিটিদেরকে, এই বয়সেই তার ফ্যান ফলোয়িং কিন্তু বিশাল। কিছুদিন আগেই যুবানের অন্নপ্রাশনের অনুষ্ঠান করা হয়েছে। সেখানে দাদুর কোলে বসে ভাত খেয়েছে রাজপুত্র যুবান। অন্নপ্রাশনের দিন মা বাবার সাথে, দাদুর সাথে একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

অন্নপ্রাশনের ভিডিওতে দেখা যাচ্ছিলো  যুবনের জন্য থালাতে সাজানো ছিল গীতা, পেন আর টাকা। আসলে অন্নপ্রাশনের নিয়ম হল থালায় কিছু জিনিস সাজিয়ে খুদেদের কাছে নিয়ে যাওয়া। খুদেরা প্রথমে যে জিনিসটা বেছে নেয় সেটাই বড় হবার পাথেয় হয়। ছোট্ট যুবান থালা থেকে টাকা বেঁচে নিয়েছিল। আর অন্নপ্রাশনের এই ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Yuban Rice Ceremony

যুবনের বয়স ইতিমধ্যেই ৬ মাস পেরিয়েছে। হাফ বছরের জন্মদিনে হাফ কেকও কাটা হয়েছে। এবার যুবানের জন্মের পর রাজ-শুভশ্রীর প্রথম দোল। কিন্তু এবার দোলে শুভশ্রীকে রঙ মাখানোর জন্য কাছে নেই স্বামী রাজ চক্রবর্তী। রাজনীতিতে যোগদান করেছেন রাজ। এদিকে সামনেই ভোট, তাই রাজনৈতিক প্রচারে ব্যস্ত তিনি। এবার স্বামীকে মিস করে পুরোনো এক দোলের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবিতে রাজ ও শুভশ্রী দুজনেই রং মেখে একেঅপরকে জড়িয়ে ধরে রয়েছে।

Subhashree Raj Chakraborty Holi

স্বামী স্ত্রীর এমন আদর্ঘন ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘ তোমাকে খুব মিস করছি রাজ’। এর পাশাপাশি সকলকে দুজনের তরফ থেকে দলের শুভেচ্ছাও জানিয়েছেন শুভশ্রী। অভিনেত্রীর এই পোস্টটি বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। ইতিমধ্যেই ছবিতে প্রতিক্রিয়া প্রায় ৫০ হাজার ছুঁই ছুঁই।

Subhashree Raj Chakraborty Holi


Like it? Share with your friends!

677
677 points