যুবানের ছবির পরে এবার শেয়ার করলেন নিজের অন্তঃস্বত্তাকালীন ফটোশুটের ছবি! মুহূর্তে ভাইরাল পোস্ট


সবে মাত্র মা হয়েছেন বাঙালি চিত্র পরিচালকে রাজ চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জন্ম দেবার পর ছেলে যুবানের ছবি দিয়েছিলেন হাসপাতাল থেকেই। ছোট্ট সদস্যের আগমনের খবর প্রকাশ্যে আসার পর রাজ ও শুভশ্রী উভয়েরই ফ্যানেদের উচ্ছাস ছিল চোখে পড়ার মত। সোশ্যাল মিডিয়া ভোরে গিয়েছিল শুভেচ্ছা বার্তায়। যেন জন্মের পরেই ছোট্ট তারকা হয়ে উঠেছে যুবান।

এর পর ছেলের জন্মের আগের কিছু পুরোনো ছবি শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে নিজের অন্তঃস্বত্তাকালীন সময়ের ফটোশুটের কিছু ছবিতে দেখা গেছে শুভশ্রীকে। দেখুন সেই ছবি :

https://www.instagram.com/p/CF89l-EgmZD/

ছবির বাম দিকে অন্তঃস্বত্তা হবার আগের ও দেন দিকে অন্তঃস্বত্তাকালীন ছবি দিয়ে পোস্ট করেছেন। শুভশ্রীর এই ছবি দেখে শুভেচ্ছা ও ভালোবাসা জানাতে ভিড় জমিয়েছেন বহু অনুগামীরা। ইতিমধ্যেই  ছবিতে লাইক প্রায় ৫০ হাজার ছুঁই ছুঁই, সাথে কমেন্টের বন্যা।

প্রসঙ্গত এর আগে বাবা রাজ চক্রবর্তীর সাথে কলকাতা দর্শনের একটি ভিডিও ভাইরাল হয় ছোট্ট যুবানের। সেখানে ছোট্ট যুবানকে বাবা কোক্কাটা চেনাচ্ছিলেন। সেই ভিডিওটিও ভাইরাল হয় মুহূর্তে। এছাড়াও যুবানেই জন্য মিমি চক্রবর্তীর থেকে আসা উপহারে খুশি হয়েছিলেন শুভশ্রী। নিজেই সেকথা শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়াতে।


Like it? Share with your friends!

688
688 points