বিনোদনসিনেমা

যশ পুত্র ঈশানকে জন্ম দেওয়ার পর মায়ের কাছে ক্ষমা চেয়েছি! মঞ্চে উঠে প্রকাশ্যে জানালেন নুসরত

মাত্র ৪ মাস বয়সেই বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় স্টার কিড হয়ে উঠেছেন যশ (Yash Dasgupta)এবং নুসরত (Nusrat Jahaan) পুত্র ঈশান (Yishaan)। এখন থেকেই রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশন ঈশান জে দাশগুপ্ত। আর ছেলের দুষ্টুমির নানান ঝলক মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে থাকেন তারকা সাংসদ মা নুসরত জাহান। সম্প্রতি মার্লিন গ্রুপ আয়োজিত এক শীত-পার্বণে যোগ দিয়েছিলেন ঈশান-জননী।

সেখানেই একরত্তি ইশানের নানান ইশানের নানান দুষ্টুমির কথা ভাগ করে নেন অভিনেত্রী। এমনিতে দিনভর শুটিংয়ের পাশাপাশি জনপ্রতিনিধি হিসাবে নানান দায়িত্ব সামলাতে হয় নুসরতকে। তবে ঘরের কাজের পাশাপাশি বাইরের কাজও সমানভাবে সামলান ইশানের মাম্মা। সবটা একাহাতে সামলেও সবসময় হাসিমুখে থাকেন তিনি।

Nusrat Jahan

এপ্রসঙ্গে নুসরত জানান,‘লোকে ভাবে, বাইরের কাজ বেশি কঠিন। কিন্তু বাড়ির ভিতরে যে পরিমাণ কাজ থাকে, তা সামলাতেও ক্ষমতা থাকা দরকার। আর যখন ঘরে-বাইরে দুই-ই সামলাতে হয় থাক সে কথা আর নাই বা বললাম মঞ্চে দাঁড়িয়ে!’

এরপর একসময় নিজেই হেসে ফেললেন ঈশানের মা!দর্শকাসন থেকে প্রশ্ন আসে এখন চার মাসের ঈশান যেমন দুরন্তপনা করে, তেমন ভাবেই তিনিও কি দুরন্তপনা করতেন নিজের মায়ের সঙ্গে। একথা প্রসঙ্গেই নিজে মায়ের কাছে ক্ষমা চাওয়ার কথা জানান নুসরত।

তারকা সাংসদ তথা ঈশানের মায়ের কথায়,’সে সব দিনের কথা মনে করে নিজের মায়ের কাছে গিয়ে ক্ষমা চেয়েছি আমি। বলেছি, যদি তোমাকে এ ভাবেই বিরক্ত করে থাকি, তা হলে আমায় ক্ষমা করে দিও।’ উল্লেখ্য এদিন শ্যুটের ব্যস্ততার ফাঁকে আধ ঘণ্টার জন্য ওই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নুসরত।

Related Articles

Back to top button