গসিপবিনোদনসিরিয়াল

বিয়ের পর প্রথম জন্মদিন ত্বরিতার, গালে আলতো চুম্বন সৌরভের, সাথে রইল দামি উপহার

গতকাল অর্থাৎ ২ আগস্ট সোমবার ছিল বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী ত্বরিতা চক্রবর্তীর (Twarita Chatterjee) জন্মদিন। চলতি বছরের জানুয়ারি মাসেই তরুণ কুমারের (Tarun Kumar) নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়ের (Sourav Banerjee) সাথে বিয়ে হয়ছে তাঁর। বিয়ের পর গতকালই প্রথম জন্মদিন ছিল ত্বরিতার। তাই জন্মদিনে স্ত্রীকে সারপ্রাইজ দেওয়ার কোনো কমতি রাখেননি সৌরভ।

কয়েকদিন আগেই শ্বশুরমশাইকে হারিয়েছেন ত্বরিতা তাই বড় করে কিছু না হলেও খুব সাধারণ ভাবেই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী।জন্মদিনের শুরুটা হয়েছিল ত্বরিতার কড়ি খেলা’র বন্ধু অভিনেত্রী ভাবনার বাড়িতে। সেখানেই সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন সৌরভ। এরপর দুপুরে মায়ের কাছে গিয়েছিলেন ত্বরিতা।সেখানে তাঁর পছন্দের চিংড়ি, মটন সবকিছুরই আয়োজন করা হয়েছিল।

ত্বরিতা চ্যাটার্জী Twarita Chatterjee সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

এরপর বিকেলে কাছের মানুষদের নিয়ে বাড়িতেই ত্বরিতার জন্য সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন সৌরভ। এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন ত্বরিতা। আর এদিন জন্মদিনের সেইসব বিশেষ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেত্রীকে খুশি করতে কোনোদিক দিয়েই কমতি রাখেননি সৌরভ। তাই বিশেষ দিনে শোয়ার ঘরটাকে সুন্দর করে সাজিয়ে তুলতে বিছানায় গোলাপফুলের পাপড়ি দিয়ে লাভ চিহ্ন এঁকেছিলেন, সেইসাথে মাঝে রেখেছিলেন ত্বরিতার ছবি দিয়ে তৈরি কুশান।

ত্বরিতা চ্যাটার্জী Twarita Chatterjee সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ত্বরিতার জন্মদিনের ছবিতে দেখা যাচ্ছে ত্বরিতার হাতে ধরা রয়েছে বার্থডে কেক, আর তাঁর গালে আদরের চুম্বন এঁকে দিচ্ছেন সৌরভ । সেইসাথে অভিনেত্রী জন্মদিনের উপহার হিসাবে সৌরভ তাঁকে হার্ট শেপের হীরের কানের দুল দিয়েছেন।

উল্লেখ্য সৌরভ বন্দ্যোপাধ্যায় হলেন তরুণ কুমার ও সুব্রতা দেবীর একমাত্র মেয়ে ঝিমলি বন্দ্যোপাধ্যায়ের ছেলে। অভিনয়ের সূত্রেই তাঁর সাথে পরিচয় হয় ত্বরিতার। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম এবং চলতি বছরের শুরুতে তা পরিণতি পায় বিয়ের সম্পর্কে। বর্তমানে তাঁরা একে অপরের সাথে বেশ সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন।

Related Articles

Back to top button