খবরবিনোদনসিনেমা

বিয়ে মিটতেই স্বামীকে ছেড়ে বলিউডের বাদশাহর কাছে নয়নতারা! শাহরুখ খানের সাথে শুরু করলেন এই কাজ

জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী নয়নতারার (Nayanthara) বিয়ে হয়েছে এখনও একমাস হয়নি। এর মধ্যেই কাজ শুরু করে ফেললেন তিনি। অভিনেত্রী মুম্বইয়ে চলে এসেছেন। বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের আসন্ন ছবি ‘জওয়ান’এ (Shahrukh Khan) তাঁকে নায়িকার চরিত্রে দেখা যাবে। সেই কাজই শুরু করে দিলেন অভিনেত্রী।

সম্প্রতি শাহরুখ নিজেই জানিয়েছেন ‘জওয়ান’ ছবিতে তাঁর বিপরীতে নয়নতারাকে দেখা যাবে। তবে ছবির নায়িকার বিয়ের জন্য এতদিন কাজ একটু থমকে ছিল। কিন্তু তিনি আবার দলের সঙ্গে যোগ দেওয়ায় ছবির কাজ জোরকদমে শুরু হয়ে গিয়েছে।

South indian Actress Nayantara got married to Director Vignesh

ছবির সঙ্গে জড়িত সূত্র মারফৎ জানা যাচ্ছে, মুম্বইয়ের চিত্রকূট মাঠে দু’টি সেট তৈরি করা হয়েছে। সেখানে শ্যুট করবেন শাহরুখ এবং নয়নতারা। এছাড়া বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ছবির কিছু পারিবারিক দৃশ্যের শ্যুট হবে এখন। জুলাই মাসের মাঝামাঝি পর্যন্ত চলবে এই শ্যুটিং।

শাহরুখ-নয়নতারার ছবির সঙ্গে জড়িত এক সূত্র এই বিষয়ে একটি নামী সংবাদমাধ্যমকে বলেছেন, ‘এটা অনেকটা বড় শিডিউল হতে চলেছে। জুলাইয়ের মাঝামাঝি পর্যন্ত চলবে। ও (নয়নতারা) নিজের বিয়ের পর একটা ছোট বিরতি নিয়েছিল। তবে আমরা জানি, ছবি যাতে সময়ের ভেতর শেষ হয়, তা নিশ্চিত করতে ও নিজের সবটুকু দিয়ে চেষ্টা করবে। ও এখানে চলে এসেছে এবং কাজের প্রতি নিজের দায়বদ্ধতা প্রমাণ করছেন’।

Nayanthara starts Jawan shooting

শুধু এটুকুই নয়, সংশ্লিষ্ট সূত্র ছবির সেটের বিষয়েও জানিয়েছেন। তিনি বলেন, ‘মুম্বইয়ের চিত্রকূট মাঠে দু’টি সেট তৈরি করা হয়েছে। সেখানে শাহরুখ খান এবং নয়নতারা ‘জওয়ান’ ছবির পরবর্তী অংশ শ্যুট করছে। এই অংশে অ্যাটলি এবং ওঁর দল শাহরুখ ও তাঁর পরিবারের কিছু দৃশ্য শ্যুট করবে’।

শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ ছবির নায়িকা এবং পরিচালক দু’জনেই দক্ষিণী ইন্ডাস্ট্রির। সম্প্রতি পরিচালক অ্যাটলির সঙ্গে কাজ করার অভিজ্ঞতার বিষয়ে কথা বলেছেন ‘কিং খান’। তিনি বলেন, ‘আমার মনে হয়, আমার এবং অ্যাটলির মধ্যে একটা ভালো রসায়ন রয়েছে। আমি ছবিকে কিছু দিচ্ছি, ও আবার কিছু দিচ্ছে। আমরা ‘জওয়ান’ ছবিতে যা করছি বেশ উত্তেজক সেটা’।

Shah Rukh Khan and Atlee Kumar

দীর্ঘ চার বছরের বিরতি শেষ করে শাহরুখ ফের বড় পর্দায় প্রত্যাবর্তন করছেন। ‘জওয়ান’ ছাড়াও তাঁর হাতে এখন ‘পাঠান’ এবং ‘ডঙ্কি’ ছবি দু’টি রয়েছে।

Related Articles

Back to top button