বিনোদনভাইরালভিডিও

সব কিছুতেই শো অফ! ক্যান্সার সচেতনতার অনুষ্টানে বিয়ের সাজে সেজে চরম ট্রোলড রাখি সাওয়ান্ত

বলিউডের ড্রামা কুইন (Drama Queen) রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) জুড়ি মেলা ভার। আড়ালে থেকে নিন্দুকরা বলেন ‘বিতর্ক আর রাখি সাওয়ান্ত হাত ধরাধরি করে চলেন’। এমনকি শিরোনামে আসার জন্য উদ্ভট সব কান্ড ঘটাতেও পিছপা হন না রাখি। নিজেকে লাইমলাইটে আনতে বরাবরই কিছু না কিছু করতে থাকেন রাখি।

তাকে ঘিরে মাঝেমধ্যেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং তো আছেই। তবে বরাবরই কোনো কিছুরই গায়ে মাখেন না রাখি। কিছুদিন আগেই বয়েসে অনেকটাই ছোটো প্রেমিক আদিলের (Adil) সাথে সম্পর্কে জড়িয়েছেন রাখি। তাঁর মাঝেমধ্যেই ধরা পড়েন পাপারাৎজির ক্যামেরায়।

রাখি সাওয়ান্ত,Rakhi Sawant,আদিল,Adil,ক্যান্সার সচেতনতার অনুষ্টান,Cancer Awareness Programe,বিয়ের  সাজ,Wedding Look

আর এদিন তো সবকিছুর সীমা অতিক্রম করে ফেলেছিলেন রাখি। মহারাষ্ট্রের পুনেতে আয়োজিত একটি ক্যান্সার সচেতনতার অনুষ্টানে (Cancer Awareness Programe) বিয়ের সাজে (Wedding Look)হাজির হয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছেন তিনি। এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই  ভিডিওতে দেখা যাচ্ছে মেরুন রঙের ঝলমলে লেহেঙ্গা পরে লাল গাড়ি থেকে নামছেন রাখি।

সেই সাথেই ভারী মেক আপের সাথে হাতে চুড়ি ,নাকে নথ,মাথায় ক্রাউন এবং গলা ভর্তি গয়না পড়েছেন রাখি। তবে শুধু তিনিই নন রাখির সাথেই শেওরানি পরে হাজির হয়েছেন তাঁর প্রেমিক আদিলও। রাখির এমন সাজপোশাক দেখে তাঁকে করতে ছাড়েননি পারাৎজিও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


রাখি যখন গাড়ি থেকে নামছিলেন তখনই পাশ থেকে একজন সাংবাদিক বলে ওঠেন ‘কবুল হে’। উত্তরে রাখিও আদিলের দিকে তাকিয়ে বলে ওঠেন কবুল হে। আদিল রাখির দিকে তাকিয়ে একই কথা বলেন। এরপর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাখি জানান তার ওই লেহেঙ্গা নাকি বিল্ডিং -এর সমান ভারী। রাখির এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন একটি  ক্যান্সার সচেতনতার অনুষ্টানে কোন আক্কেলে তিনি বিয়ে বাড়ির মতো সাজগোজ করে গেলেন।

Related Articles

Back to top button