বিনোদনভিডিওসিরিয়াল

কাছাকাছি সৌগুন! বিনিময় হল ভালোবাসা, ভিডিও দেখে আরও একটা পুচুসোনা চাইছেন দর্শকরা

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই সন্ধ্যা নামার সাথে সাথেই সমস্ত কাজ সেরে হাতে রিমোট নিয়ে পরিবারের সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। দর্শকদের অত্যন্ত পছন্দের এমনই একটি জনপ্রিয় মেগা ধারাবাহিক হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর মুখার্জি পরিবারের যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। পুচুসোনাকে নিয়ে গুনগুনের সাথে পরিবারের সকলের মধ্যেে ভুল বোঝাবুঝির পর্বও মিটেছে। গুনগুন কে বাড়ি ফিরিয়ে আনতে কাজ দিয়েছে পটকার টোটকা। এরপরেই দেখা গেছে শ্বশুরবাড়ি বাড়ি এসেই আবার আগের মেজাজে ফিরে এসেছে গুনগুন। এখন বর বৌয়ের মধ্যে সম্পর্কটা একটা অন্য মাত্রা পেয়েছে। যার বেশ কিছুটা অংশ জুড়ে রয়েছে লুকিয়ে প্রেম, খুনসুটি আর রোম্যান্স।

আর বিবাহিত সৌগুনের লুকিয়ে প্রেম করা, ঘুরতে যাওয়া পুরো বিষয়টাই মুখার্জী পরিবারের পাশাপাশি চুটিয়ে উপভোগ করছেন দর্শকরাও। ক্রেজির সাথে প্রেম থেকে শুরু করে শ্বশুরবাড়িতে যাওয়া আসা সবটাই এখন ড্যাডির থেকে লুকিয়ে লুকিয়ে করতে হচ্ছে গুনগুনকে। আর নিজের বরের সাথে প্রেম করতে গিয়েই দুমদাম কেসও খেতে হচ্ছে বেচারা গুনগুনকে।

আর সেই কারণেই সম্প্রতি রেস্টুরেন্টে গিয়েও ড্যাডির দেখে ভয়ের চোটে খালি পেটেই বাড়ি ফিরে এসেছে। বিষয়টা জানতে পেরে বাড়ির সবাই মিলে দারুণ খ্যাপাতে শুরু করে ওদের। আর রাগের চোটে বাবিন আর গুনগুন একে-অপরকে দোষ দিতে থাকে নিজেদের রেস্তোরাঁয় যাওয়ার পরিকল্পনা করার জন্য।এরপরেই দেখা যায় গুনগুনকে জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নেয় বাবিন।ভিডিওত

গুনগুনকে নিজের ওপর শুইয়ে নেয় বাবিন। এরপর ভালোবাসা বিনিময় হয় দুজনের। এই ভিডিওতে গুনগুনকে প্রথমবার ‘আই লাভ ইউ’ বলতে শোনা যায় গুনগুনকে। এই সুন্দর মুহুর্ত দেখে মন ভরে গিয়েছে ‘খড়কুটো’র দর্শকদের। ভিডিও দেখে অনেক অনেক মন্তব্য করেছেন। কেউ কেউ আবার দাবি করেছেন এবার গুনুগুন আর বাবিনের কোল আলো করে আসুক আরও একটা ‘পুচুসোনা’।

Related Articles

Back to top button